আওয়ামীলীগের তিন নেতার মৃত্যুতে চাটমোহরে দোয়া মাহফিল অনুষ্ঠিত

চাটমোহর (পাবনা) প্রতিনিধিঃ
সদ্য প্রয়াত আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী শেখ আব্দুল্লাহ এবং সিলেটের সাবেক মেয়র বদর উদ্দিন আহমাদ কামরানকে স্মরণ সভা ও দোয়া মাহফিল করেছে চাটমোহর উপজেলা আওয়ামী লীগ।

এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১১টার সময় পাবনার চাটমোহর উপজেলা সাব রেজিস্ট্রি অফিস ও মোহুরী বারে সামাজিক দূরত্ব বজায় রেখে দোয়া মাহফিল ও স্মরণসভার আয়োজন করেছে উপজেলা আ’লীগ।

চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সাখোয়াত হোসেন সাখোর সভাপতিত্বে এবং যুগ্নসাধারণ সম্পাদক খন্দকার মাহাবুব এলাহি বিশুর সঞ্চালনায় মরহুম নেতৃবৃন্দের কর্মময় জীবনের ওপর বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এস এম নজরুল ইসলাম, সহ সভাপতি জকিমুদ্দিন, মো: বজলুল করিম খাকছার, উপজেলা যুবলীগের সভাপতি সাজেদুর রহমান, পৌর আ’লীগের সভাপতি মো: নাজিমুদ্দিন মিয়া, বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সভাপতি তাওহিদুল ইসলাম পরস, সাবেক ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক শহিদুল ইসলাম সাহেদ, বিলচলন ইউনিয়ন আ’লীগের সভাপতি আবুল কালাম আজাদ, নিমাইচড়া ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক নুরজাহান আক্তার মুক্তি, উপজেলা তথ্য বিষয়ক সম্পাদক আবুল কাশেম লাল সহ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, দেশ ও জাতির কল্যাণে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী শেখ আব্দুল্লাহ এবং সিলেটের সাবেক মেয়র বদর উদ্দিন আহমাদ কামরানের অসামান্য অবদান রয়েছে। আওয়ামী লীগের ত্যাগী ও বর্ষীয়ান এই তিন নেতার মৃত্যুতে জাতি প্রকৃত দেশপ্রেমিকদের হারাল। রাজনীতিতে তাদের শূন্যতা কখনো পূরণ হবার নয়।

সভায় আরো উপস্হিত ছিলেন, চাটমোহর প্রেসক্লাব সভাপতি ও চলনবিল সম্পাদক রকিবুর রহমান টুকুন, সাবেক সভাপতি ও দৈনিক আমাদের বড়াল সম্পাদক হেলালুর রহমান জুয়েল, দৈনিক যুগান্তরের চাটমোহর প্রতিনিধি পবিত্র তালুকদার, দৈনিক তৃতীয় মাত্রা চাটমোহর প্রতিনিধি তোফাজ্জল হোসেন বাবু সহ আ’লীগের অংগসহযোগী সংঘঠনের নেতা কর্মী বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *