আমের ট্রাকে মিলল বিপুল পরিমাণ ফেনসিডিল

আমভর্তি ট্রাক থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধার করেছে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা (ডিবি)। এ সময় চোরাচালানের সঙ্গে জড়িত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। রোববার রাত সাড়ে ১০টার দিকে রাজশাহী মহানগরীর উপকণ্ঠ কাশিয়াডাঙ্গা এলাকায় এ অভিযান চালায় পুলিশ।

গ্রেপ্তার দুইজন হলেন শেরপুরের ঝিনাইগাতী উপজেলার কানদুলী গ্রামের সাবের আলীর ছেলে মো. মাসুদ (২৮) ও গাইবান্ধার সাঘাটা উপজেলার উত্তর দীঘলকান্দি গ্রামের মৃত নাজিম উদ্দিনের ছেলে আবদুস সামাদ (৫৬)। এদের মধ্যে মাসুদ ট্রাকের চালক। আর সামাদ তার সহকারী।

আরএমপির মুখপাত্র অতিরিক্ত উপকমিশনার গোলাম রুহুল কুদ্দুস সোমবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকাগামী একটি মিনিট্রাকে ফেনসিডিল নিয়ে যাওয়া হচ্ছিল। খবর পেয়ে নগর ডিবি পুলিশের একটি দল কাশিয়াডাঙ্গা এলাকায় ট্রাকটি থামায়। এ সময় ট্রাকের ২৮৭টি আমের ক্যারেটে তল্লাশি চালানো হয়।

তিনি জানান, এতে ২২টি ক্যারেটে ৮০০ বোতল ফেনসিডিল পাওয়া যায়। তাই চোরাচালানে জড়িত থাকার অভিযোগে ট্রাকের চালক ও তার সহকারীকে আটক করা হয়। জব্দ করা হয় ট্রাক, আম ও ফেনসিডিল। এ নিয়ে কাশিয়াডাঙ্গা থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করা হয়েছে বলেও জানান আরএমপির মুখপাত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *