ঈশ্বরদীতে বি এন পির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ঈশ্বরদী প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র ৪২তম বার্ষিকী উপলক্ষে ঈশ্বরদী উপজেলা পৌর বিএনপি, ছাত্রদল, যুবদ^ল, সেচ্ছাসেবকদলসহ অঙ্গ সহযোগি সংগঠনের উদ্যোগে আজ মঙ্গলবার(১ সেপ্টেম্বর) সকাল ৮টার সময় ঈশ্বরদী রেলগেটস্থ বিএনপির কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

এসময় ঈশ্বরদী উপজেলা বিএনপির সদস্য সচিব জাকারিয়া পিন্টুর নেতৃত্বে পৌর বিএনপি ও পৌর যুবদলের উদ্যোগে বিভিন্ন ওয়ার্ড থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে অনুষ্ঠান স্থালে নেতৃবৃন্দ যোগদান করনে। পরে জাতীয় সঙ্গীতের মধ্যে দিয়ে জাতীয় পতাকা উত্তোলন এবং দলীয় পতাকা উত্তোলন, পথসভার আয়োজন করে দলটি।
পথসভায় বক্তব্য রাখেন ঈশ্বরদী উপজেলা বিএনপির আহবায়ক ও কেন্দ্রীয় শ্রমিক নেতা মোঃ আহসান হাবীব।
উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌর বিএনপির যুগ্ন আহবায়ক আতাউর রহমান পাতা, আমিনুর রহমান স্বপন, বিএনপির নেতা হাসান আলী, আক্কাস আলী, ঈশ্বরদী পৌর যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি আক্তার হোসেন নিফা, সাধারণ সম্পাদক জাকির হোসেন জুয়েল, যুগ্ন সম্পাদক রফিকুল ইসলাম তুহিন, মাহাবুল ইসলাম, রেজাউল করিম মুকুল, সাজেদুজ্জামান জিতু, সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম রিপন, সেচ্ছাসেবকদলের মনিরুজ্জামান কল্লোল, জাহাঙ্গীর হোসেন, পৌর যুবদলের প্রচার সম্পাদক সাহিদুর রহমান সাহেদ, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি আব্দুল আওয়াল, সাধারন সম্পাদক মেহেদি হাসান, ৭নং ওয়ার্ড যুবদলের সভাপতি রিংকু শেখ, সাধারণ সম্পাদক নুর ইসলাম, ৪নং ওয়ার্ড যুবদলের সভাপতি আব্দুল রউফ, সিনিয়র সহ-সভাপতি মুশফিকুর রহমান মিশনসহ বিএনপি, যুবদল, স্বেচ্ছাবকদল, ছাত্রদলের নেতৃবৃন্দ।
এছাড়া বিকালে ঈশ্বরদী উপজেলা রোডস্থ জাকারিয়া এন্টার প্রাইজ বিএনপির অস্থায়ী কার্যালয়ে দোয়া ও দুস্থদের মাঝে তবারক বিতরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *