করোনার ভুয়া রিপোর্ট-ঈশ্বরদীতে দু’জনের রিমান্ড শুনানি আজ

দৈনিক পাবনা

করোনা টেস্টের জন্য নমুনা সংগ্রহ ও ভুয়া রিপোর্ট দেওয়ার অভিযোগে অনুমোদনহীন ঈশ্বরদীর রূপপুরে অবস্থিত মেডিকেয়ার ডায়াগনস্টিক সেন্টারের মালিক আব্দুল ওহাব রানা ও ম্যানেজার রুহুল আমিনের রিমান্ড শুনানি শুরু হবে আজ সোমবার ( ২০ জুলাই) ।

এদিকে, ওই ডায়াগনস্টিক সেন্টারের অনুমোদন না থাকা সত্ত্বেও করোনাভাইরাস পরীক্ষার জন্য ‘নমুনা’ নেওয়ার অনুমতি দেওয়ায় ঈশ্বরদী থানায় দায়ের হওয়া মামলার আসামি ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের চেয়ারম্যান ডা. আবু সাইদ ও সহযোগী সুজন আহমেদকে গ্রেফতার করার জন্য ঈশ্বরদী থানা থেকে পৃথক দুটি ‘অনুরোধপত্র’ ব্রাহ্মণবাড়িয়া ও বড়াইগ্রাম থানায় পাঠানো হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা ঈশ্বরদী থানার উপপরিদর্শক দেওয়ান আলমগীর এ তথ্য জানিয়েছেন।

গত ৭ জুলাই রূপপুরে ওই ডায়াগনস্টিক সেন্টারের মালিক আব্দুল ওহাব রানা, ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ডা. আবু সাইদ ও রানার সহযোগী সুজন আহমেদের বিরুদ্ধে ঈশ্বরদী থানার উপপরিদর্শক ফিরোজ হোসেন মামলা দায়ের করেন। গত বৃহস্পতিবার ( ১৬ জুলাই) সকালে পাবনার সিভিল সার্জনের নির্দেশে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আসমা খান ও আবাসিক মেডিকেল অফিসার ডা. শফিকুল ইসলাম শামিম ডায়াগনস্টিক সেন্টারটি সিলগালা করে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *