করোনায় রাজশাহী বিভাগে ১০০ জনের মৃত্যু

রাজশাহী বিভাগে এ পর্যন্ত করোনায় ১০০ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সোমবার (০৬ জুলাই) মারা গেছেন ২ জন। এদের একজনের বাড়ি সিরাজগঞ্জ। অন্যজন পাবনার বাসিন্দা।

আজ মঙ্গলবার (৭ জুলাই) বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এ পর্যন্ত বগুড়ায় ৬২ জনের মৃত্যু হয়েছে।

এছাড়া রাজশাহীতে ১২, নওগাঁয় ৭, নাটোরে ১ এবং সিরাজগঞ্জ ও পাবনায় ৯ জন করে মারা গেছেন। চাঁপাইনবাবগঞ্জ ও জয়পুরহাটে এখনও কারও মৃত্যু হয়নি।

সোমবার আরও ৩১১ জন নতুন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এদের মধ্যে ১০৪ জনই রাজশাহীর বাসিন্দা।

এছাড়া পাবনায় ১৩ জন, বগুড়ায় ৭১ জন, নাটোরে ৩ জন, সিরাজগঞ্জে ৬৩ জন এবং জয়পুরহাটে ৫৭ জন শনাক্ত হয়েছেন।

গতকাল সোমবার করোনামুক্ত হয়েছেন ২৫৮ জন। এদের মধ্যে ১৫৫ জন বগুড়ার বাসিন্দা।

এ দিন রাজশাহীর ৬, চাঁপাইনবাবগঞ্জের ১২, নওগাঁর ১৬, নাটোরের ৬, সিরাজগঞ্জের ৩৬ এবং পাবনার ২৭ জন সুস্থ হয়েছেন।

গোটা রাজশাহী বিভাগে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২ হাজার ৩৫৩ জন কোভিড-১৯ রোগী। এর মধ্যে রাজশাহীর ১৭১ জন, চাঁপাইনবাবগঞ্জের ৭৩ জন, নওগাঁর ৪০২ জন, নাটোরের ৮৮ জন, জয়পুরহাটের ১৫৬ জন, বগুড়ার ১ হাজার ১৭৮ জন, সিরাজগঞ্জের ১০৩ জন এবং পাবনার ১৮২ জন করোনামুক্ত হয়েছেন।

রাজশাহী বিভাগে এ পর্যন্ত আক্রান্তের সংখ্যা ৭ হাজার ৪৬০ জন। এর মধ্যে গুড়ায় সর্বোচ্চ মোট ৩ হাজার ৪৪৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। দ্বিতীয় সর্বোচ্চ আক্রান্তের সংখ্যা রাজশাহীতে ১ হাজার ২৭৮ জন।

এছাড়া চাঁপাইনবাবগঞ্জে ১০১ জন, নওগাঁয় ৫৮৪ জন, নাটোরে ২৫৩ জন, জয়পুরহাটে ৫১১ জন, সিরাজগঞ্জে ৬৯০ জন এবং পাবনায় ৫৯৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *