চাটমোহরে চুরি হয়ে যাওয়া চারটি মোটরসাইকেল উদ্ধার : আটক-৩

চাটমোহর (পাবনা) প্রতিবেদক:
পুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে চুরি হয়ে যাওয়া ৪টি মোটরসাইকেল উদ্ধার করেছে। এসময় আটক করা হয়েছে মোটরসাইকেল চুরির সাথে জড়িত ৩ জনকে। বৃহস্পতিবার ও শুক্রবার মোটরসাইকেল উদ্ধার ও ৩ জনকে আটক করা হয়।

পুলিশ জানায়,বুধবার উপজেলার মুশাগাড়ী গ্রাম থেকে একটি মোটরসাইকেল চুরি হয়। এরপর মোটরসাইকেল চুরি মামলার আসামী দোলং গ্রামের হাশেম আলীর ছেলে আকাশ(২৫)কে রিমান্ডে আনা হয়।

তার স্বীকারোক্তি অনুযায়ী বৃহস্পতিবার অভিযান চালিয়ে গাজীপুরের টঙ্গি থেকে চুরি যাওয়া একটি মোটরসাইকেল উদ্ধার করে। এসময় আটক করা হয়েছে উপজেলার দোলং গ্রামের আঃ মান্নান মুন্নাফের ছেলে ৩টি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী রনি হোসেন (৩০) কে। উদ্ধার করা মোটরসাইকেলের মালিক চাটমোহর ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি ওয়াহিদ বকুল। গত বছরের ২৩ শে ডিসেম্বর বাড়ি থেকে মোটর সাইকেলটি চুরি হয়।

পরবর্তীতে রনির স্বীকারোক্তি অনুসারে শুক্রবার রাতে তাকে নিয়ে চাটমোহর সার্কেলের এএসপি সজীব শাহরীন ও থানার ওসি মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে ঈশ^রদী থানা পুলিশের সহায়তায় অভিযান চালায় পুলিশের একটি দল। আটক করা হয় আরো ২ জনকে। এরা হলেন,ঈশ^রদীর চর শাহপুর গ্রামের আকতার হোসেনের ছেলে শাহিন হোসেন (২৫) ও দীঘার বাঘল গ্রামের আ.আলীমের ছেলে রুবেল হোসেন (২০)। আটকৃতদের স্বীকারোক্তি অনুসারে আরো ৩টি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

মোটরসাইকেল চুরির সাথে জড়িত আকাশকে গ্রেফতারের পর বুধবার রিমান্ডে আনে। রিমান্ডে জিজ্ঞাসাবাদে আকাশ মোটর সাইকেলটির সন্ধান দেয়। পুলিশ অভিযান চালিয়ে ৪টি মোটরসাইকেল উদ্ধার করে এবং ৩ জনকে আটক করে। শুক্রবার আকাশ ও রনিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। আটককৃত ২জন থানা হেফাজতে রয়েছে।

চাটমোহর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম ৪টি মোটর সাইকেল উদ্ধার ও ৩ জনকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন,অভিযান অব্যাহত রয়েছে। শীঘ্রই আরো মোটরসাইকেল উদ্ধার করা যাবে। আটককৃত ২ জনকে আরো জিজ্ঞাসাবাদসহ থানায় মামলার প্রস্তুতি চলছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *