চাটমোহরে মথুরাপুর ইউনিয়নের নিন্মাঞ্চল প্লাবিত!

দৈনিক পাবনা

মেহেদী হাসান মিলন, চাটমোহর (পাবনা)

পাবনার চাটমোহর উপজেলার মথুরাপুর ইউনিয়নের অন্তর্ভুক্ত ৭ নং ওয়ার্ড সাড়োরা পূর্ব পাড়া ও ৯ নং ওয়ার্ড বৃ-গুয়াখড়া গ্রামের কিছু অংশ বন্যার পানিতে প্লাবিত হয়েছে। এছাড়াও পৌরসভার নিশিপাড়ার নিন্মাঞ্চলেও বন্যার পানি প্রবেশ করেছে।

বড়াল নদে পানি বৃদ্ধি পাওয়ায় চাটমোহর হাই স্কুল সংলগ্ন ক্যানেল (জোলা) দিয়ে পানি নিশিপাড়া হয়ে সাড়োরা পূর্ব পাড়া ও বৃ-গুয়াখড়া গ্রামে প্রবেশ করেছে। ইতিমধ্যে বন্যার কারণে নষ্ট হয়েছে আমন ধান এবং পানি ঢুকে পড়েছে কিছু বাড়ীতে। যার ফলে দূর্ভোগে পরতে হয়েছে কৃষক ও উক্ত বাড়ীতে বসবাসকারীদের।

এরই মধ্যে বন্যাদূর্গত অঞ্চল সাড়োরা পূর্ব পাড়া ১৯ শে জুলাই (রবিবার) পরিদর্শন করেছেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল হামিদ মাষ্টার, মথুরাপুর ইউনিয়ন চেয়ারম্যান সরদার মোঃ আজিজুল হক, পাবনা জেলা পরিষদ সদস্য মোঃ হেলাল উদ্দিন ও মথুরাপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম।

উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল হামিদ মাষ্টার তাৎক্ষণিকভাবে সমাধান হিসাবে মোঃ তোরাপ হোসেন মহরীর বাড়ীর পাশের বন্ধ হওয়া রিং কালভার্টটি পূণরায় চালুর নির্দেশনা দেন উপজেলা প্রকৌশল কর্মকর্তাদের।
এমন তাৎক্ষণিকভাবে সমাধান চেষ্টা প্রশংসিত হয়েছে বন্যাদূর্গতদের মাঝে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *