ছাত্রলীগে যুগ্ম সাধারণ সম্পাদক সানজিদ আহমেদের উদ্যোগে ভাঁড়ারা ইউনিয়নের চরবলরামপুর এর রাস্তার দুই পাশে ১০০টি বৃক্ষ রোপণ

এম এইচ অনিকঃ
বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে দেশরত্নে শেখ হাসিনা এবং পাবনা জেলা আওয়ামীলীগের সাধারণ-সম্পাদক ও পাবনা-৫ আসনের সংসদ সদস্য জননেতা জনাব গোলাম ফারুক প্রিন্স এমপি মহোদয় এর নির্দেশে ভাঁড়ারা সাংগঠনিক ইউনিয়ন(৭,৮,৯) ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সানজিদ আহমেদের উদ্যোগে ভাঁড়ারা ইউনিয়নের চরবলরামপুর এর রাস্তার দুই পাশে ১০০টি বৃক্ষ রোপণ করা হয়।
বৃক্ষ রোপন সম্পর্কে বাংলাদেশ ছাত্রলীগ, ভাঁড়ারা সাংগঠনিক ইউনিয়ন শাখার যুগ্ম সাধারণ সম্পাদক সানজিদ বলেন যে, বৃক্ষরোপণ কার্যক্রমের মাধ্যমে দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠানের আশপাশে, উঁচু-নিচু পতিত জমি, রাস্তার পাশে, নদীর পাড়ে গাছ লাগানো অতীব গুরুত্বপূর্ণ। এবং মুজিব শতবর্ষ উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কর্মসূচী বৃক্ষ রোপন বাস্তবায়নের লক্ষ্যে ভাঁড়ারা ইউনিয়ন ছাত্রলীগের সকল নেতাকর্মীদের কমপক্ষে ৩টি করে গাছ লাগাতে বলেন।

এসময় উপস্থিত ছিলেন ভাঁড়ারা সাংগঠনিক (৭,৮,৯) ইউনিয়ন ছাত্রলীগের পরিশ্রমী নেতা ফয়সাল আহমেদ, হোসেন আহমেদ, সাব্বির, লিওন, সোহাগ।
সার্বিক সহযোগিতা করেছেন পাবনা জেলা ছাত্রলীগের বিপ্লবী যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ হোসেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *