ছাত্রের মাকে নিয়ে স্কুলের শিক্ষক উধাও

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার প্রতাপ বাজারে”প্রতাপ প্রি ক্যাডেট এন্ড মডেল স্কুল এর ১ম শ্রেনীর ছাত্র রনির মা রানী খাতুন কে নিয়ে,মহেশপুর দক্ষিন পাড়া গ্রামের মোস্তম সরদারের ছেলে ওই স্কুলের শিক্ষক জাকির হোসেন গত ২৩ ডিসেম্বর সোমবার’সকাল থেকে সন্ধা পর্যন্ত উধাও থাকার খবরে এলাকায় সর্ব মহলে গুনজন শুরু হয়েছে। ঘটনার জানতে পেরে,পশ্চিম মহেশপুর গ্রামের আব্দুল করিমের ছেলে আব্দুল মতিন তার স্ত্রীকে বাড়ী থেকে বের করে দিয়েছে। বিষয়টি জানাযানি হওয়ার পর থেকেই অভিযুক্ত শিক্ষক জাকির পলাতক রয়েছেন। এ বিষয়ে অভিয়োগ উঠলে তড়িঘড়ি করে অভিযুক্ত শিক্ষককে স্কুল থেকে ছাটাই করে কর্তৃপক্ষ। এ ঘটনার সুষ্ঠ বিচার না করে মতিন কে তার স্ত্রীকে ফেরৎ নিতে চাপ দিচ্ছে গ্রাম্যপ্রধান গন। এবং ঘটনা টা ধামা চাপা দিতে ব্যাস্ত হয়ে পড়েছে অভিযুক্ত প্রভাবশালী জাকির এর পরিবারের লোকজন।

গনমাধ্যম কর্মী পরিচয়ে এ বিষয়ে জানতে চাইলে-ঘটনার সত্যতা স্বীকার করে,এবং কোন ভাবেই আর,তার স্ত্রী রাণী খাতুনকে ফেরৎ নিবেন না দাবী করে আব্দুল মতিন

স্কুলের শিক্ষক জাকিরের সাথে নিজ ছেলের বৌয়ের অনৈতিক সম্পর্ক থাকার কথা স্বীকার করে আব্দুল মতিনের মা বলেন ওই মেয়ের কোন বিচার না করে এলাকাবাসী তাকে আমার ছেলের সাথে আমার বাড়ীতে তুলে দেওয়ার জন্য চেষ্টা করছে। শ

এ বিষয়ে আব্দুল মতিনের চাচা বলেন,আমি বিষয়টি শুনেছি ।

এ বিষয়ে অভিযুক্ত শিক্ষক জাকিরের মন্তব্য জানতে তার বাড়ীতে গিয়েও তাকে খুজে পাওয়া যায়নি,তার বিষয়ে জানতে চাইলে তার ’মা’ গনমাধ্যম কর্মীদের সাথে অশোভন আচারন করে বলেন-আমার ছেলে ঢাকায় আরএফএল কোং তে চাকরি করছে,সে এসবের সাথে জরিত নয়।

এ বিষয়ে ব্যাবস্থা নিয়েছেন দাবী করে”প্রতাপ প্রি ক্যাডেট এন্ড মডেল স্কুলের সহকারী প্রধান শিক্ষক ওয়াজেদ আলী বলেন-আমরা ঘটনাটি জানার পর তাকে স্কুল থেকে ছাটাই করেছি।

আব্দুল মতিনের করা অভিযোগের প্রেক্ষিতে তার স্ত্রী রানী খাতুনের বক্তব্য জানতে তাড়াশ উপজেলার নওগা ইউনিয়নের বানিয়া বহু গ্রামের আকসেদ এর বাড়ীতে গেলে স্থানীয় আওয়ামী নেতা আফজাল হোসেনের হস্তক্ষেপে,তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *