দেশে যেন ধর্ষণের মহামারি

নিউজ ডেস্ক

দ্যাডেইলিপাবনাডটকম

এম এইচ অনিকঃ ধর্ষণের বিরুদ্ধে সামাজিক গণমাধ্যমে আন্দোলন করেন পাবনা স্টুডেন্টস এ্যাসোসিয়েশন ।

ধর্ষণের বিরুদ্ধে ঘরে ঘরে আন্দোলন গড়ে তোলার আহ্বান জানিয়েছে,পাবনা স্টুডেন্ট’স এ্যাসোসিয়েশন নেতৃত্ববৃন্তগণ। তারা ধর্ষকের সর্বোচ্চ শাস্তি প্রকাশ্যে মৃত্যুদণ্ড’ এর দাবী জানানো হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও সাংগঠনিক সম্পাদাক এম এইচ অনিক বলেন, ‘ধর্ষকের শুধুমাত্র মৃত্যুদণ্ড দিলেই হবে না। যে যে জায়গায় পারেন ধর্ষণের বিরুদ্ধে আন্দোলন গড়ে তোলেন। সামাজিক আন্দোলনের মাধ্যমে ছড়িয়ে দিতে হবে ধর্ষকদের শাস্তি হবে মৃত্যুদণ্ড।’

সংগঠনের সভাপতি কানিজ বৃষ্টি বলেন, ‘আমি একজন মেয়ে হিসেবে বলছি যেভাবে আমরা আজ মেয়েরা সমাজের কিছু সংখ্যক পশুদের হাতে শিকার হচ্ছেন,এর বিরুদ্ধে সামাজিকভাবে কঠোর আন্দোলন করা দরকার। প্রত্যেকটা স্কুলে সভা-সেমিনার করা দরকার। ধর্ষককে যদি মৃত্যুদণ্ড দেওয়া হয় তাহলে সব অপরাধীর কাছে খবর চলে যাবে ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড। আমরা আইনটা চাই।

সংগঠনের সাধারণ সম্পাদাক শ্রী জীবন কুমার সরকার বলেন,সমাজ ও রাষ্ট্রযন্ত্রের নীতি নির্ধারকদের ধর্ষণের মতো জঘন্য অপরাধের বিরুদ্ধে আরো সচেতন হওয়ার পাশাপাশি কঠোর অবস্থান নেওয়ার আহ্বান জানান। সরকারের প্রতি আহ্বান জানান, ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের বিধান করার জন্য।

ধর্ষণের সর্বোচ্চ শাস্তি হোক মৃত্যুদণ্ড। ধর্ষণ নারীর লজ্জা নয়, পুরুষ তুমি মানুষ হও। আর নয় ধর্ষণ, গড়ে তুলুন আন্দোলন। শিশুরা হাসবে খেলবে, ধর্ষণ হবে কেন। আসুন ধর্ষণের বিরুদ্ধে সোচ্চার হই, শিশু ধর্ষণ বন্ধ হোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *