নাটোরের নলডাঙ্গা সাপ্তাহ ব্যাপি গাছের চারা রোপণ ও বানভাসি মানুষের মাঝ আর্থিক সহায়তা

নাটোর প্রতিনিধি।।
“শেখ হাসিনার আহবান, তিনটি করে গাছ লাগান” জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে নাটোরের নলডাঙ্গা উপজেলার ব্রহ্মপুর ইউনিয়ন পরিষদ চত্বরে গাছের চারা রোপণ করে সপ্তাহব্যাপী বৃক্ষের চারা রোপণ কর্মসূচির উদ্বোধন করেন নাটোর-নওগাঁ সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রত্না আহমেদ। আজ মঙ্গলবার সকাল ১১ টার দিকে নাটোরের নলডাঙ্গা উপজেলার ব্রহ্মপুর ইউনিয়ন পরিষদ চত্বরে সপ্তাহব্যাপী বৃক্ষরোপন কর্মসূচির
ওষুধী, বনজ ও ফলজ গাছের চারা লাগিয়ে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান বাবুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন। এ উপজেলা ২০০০ গাছের চারা রোপন করা হবে জানান তিনি। সার্বিক সহযোগিতায় নাটোর সামাজিক উন্নয়ন সংঘ এর প্রচার সম্পাদক মতিউর রহমান ও নাটোর সামাজিক উন্নয়ন সংঘ এর সদস্যবৃন্দ।

এরপরে দুপুরে নলডাঙ্গা উপজেলার ব্রহ্মপুর ইউনিয়নের চেঁওখালী, ঝোপদুয়ার,আবদানপুর বন্যা কবলিত এলাকা পরিদর্শন করেন এবং ব্যক্তিগত ভাবে নগদ ২০ হাজার টাকা বন্যা কবলিত মানুষের মাঝ বিতরণ করেন রত্না আহমেদ এমপি।

মোঃ রাশেদুল ইসলাম
নাটোর
২১-০৭-২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *