নাটোরের বড়াইগ্রামে মহাসড়ক থেকে ১৬টি গরুভর্তি ট্রাক ছিনতাই ও ৪ গরু ব্যবসায়ী আহত

নাটোর প্রতিনিধি:
নাটোরের বড়াইগ্রামে মহাসড়ক থেকে ১৬টি গরু ভর্তি ট্রাক চিন্তাই করে নিয়ে গেছে সংঘবদ্ধ দুর্বৃত্তরা। শনিবার রাত ৩টার দিকে বনপাড়া-ঢাকা মহাসড়কের বড়াইগ্রামের লাথুরিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এসময় দুর্বৃত্তদের মারপিটে আহত হয় ৪ গরু ব্যবসায়ী। তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায়, দিনাজপুরের ফুলবাড়ি হাট থেকে গতকাল শুক্রবার বিকেলে ১৬টি বড় গরু কিনেন নোয়াখালির বেগমগঞ্জের ব্যবসায়ী সিরাজুল ইসলাম, স্বপন মিয়া, ইসমাইল হোসেন, জিয়াউর রহমান ও আমিনুল ইসলাম। তারা গরু কিনে স্থানীয় ট্রাক স্ট্যান্ড থেকে ট্রাক ভাড়া করে নোয়াখালীর উদ্দেশ্যে রওনা দেয়। রাত পৌনে তিনটার দিকে ঘটনাস্থলে পৌঁছানোর আগেই একটি পেট্রোল পাম্প থেকে তেল নেয় ট্রাকের চালক। পেট্রোল পাম্প থেকে বের হয়ে কিছুদূর যেতেই লাথুরিয়া এলাকায় ট্রাকটির স্টার্ট বন্ধ হয়ে গেলে চালক গরু ব্যবসায়ীদের নেমে ঠেলা দিতে বলেন। ব্যবসায়ীরা ট্রাক থেকে নামা মাত্রই আগে থেকে ওৎ পেতে থাকা ১০/১২ জন দুর্বৃত্ত সড়কের নীচ থেকে উঠে এসে ব্যবসায়ীদের উপর চড়াও হয় ও এলোপাথারী মারধর শুরু করে আহত করে ও তাদের হাত-পা বেধে সড়কের পাশে খালে ফেলে রেখে ট্রাক নিয়ে দ্রুত চলে যায়। ভোর সাড়ে ৪টার দিকে টহলরত পুলিশ সড়কের পাশে ব্যবসায়ীদের আহত অবস্থায় পড়ে থাকতে দেখে তাদের উদ্ধার করে ও হাসপাতালে ভর্তি করে।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলিপ কুমার দাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনার সাথে ট্রাকের চালক ও হেলপার জড়িত রয়েছে। ওই ট্রাকটি চিহ্নিত করে আটক করতে চেষ্টা চালানো হচ্ছে। এ ব্যাপারে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

মোঃ রাশেদুল ইসলাম
নাটোর
১৮.০৭.২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *