নাটোরের বড়াইগ্রামে ৮ম শ্রেণীর ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা

নাটোর প্রতিনিধি:
নাটোরের বড়াইগ্রাম উপজেলায় মাঠে শাক তুলতে গিয়ে বনপাড়া বেগম রোকেয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির একছাত্রী (১৫) ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় রফিক (৩৫) ও সিদ্দিক (৩৭) নামে দুইজনের বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় মামলা করা হয়েছে।

রবিবার (২১ জুন) রাতে ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। অভিযুক্ত রফিক(৩৫) বনপাড়া পৌরসভার কালিকাপুর বেরপাড়া গ্রামের বাদশার ছেলে এবং সিদ্দিক (৩৭) একই এলাকার মান্নানের ছেলে।

বড়াইগ্রাম থানার এসআই সামসুল ইসলাম জানায়, ১৯ জুন (শুক্রবার) ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রী খদ্দকাছুটিয়া গ্রামে তার বাড়ির পাশে পোরাবাড়ী বিলে শাক তুলতে যায় এমন সময় অভিযুক্ত রফিক ও তার সহযোগী সিদ্দিক ঐ স্কুলছাত্রীকে দেশীয় অস্ত্র দিয়ে ভয়ভীতি দেখিয়ে পাশের ভুট্টা ক্ষেতে নিয়ে যায়। সেখানে রফিক ঐ স্কুল ছাত্রীকে জোর করে ধর্ষণ করে এবং সিদ্দিক ধর্ষণ করার পূর্বেই মেয়েটি একপর্যায়ে চিৎকার কান্নাকাটি করতে থাকলে অভিযুক্তরা ফেলে পালিয়ে যায়। পরে রবিবার রাতে ও-ই স্কুলছাত্রীর মা এ ঘটনায় রফিক ও সিদ্দিক নামে দুইজনের বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় মামলা দায়ের করেন।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নির্যাতিতার মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ সুপার লিটন কুমার সাহা স্যারের নির্দেশে এবং বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হারুন-অর রশীদ স্যারের পরামর্শ ও সহযোগীতায় অভিযুক্ত দুই আসামিকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ ব্যাপারে সর্বোচ্চ তৎপর রয়েছে পুলিশ।

এছাড়া ভিকটিমের ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষার প্রক্রিয়া চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

মোঃ রাশেদুল ইসলাম
নাটোর
তারিখ: ২২/০৬/২০২০ ইং

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *