নাটোরের লালপুরে টিআর প্রকল্পের বিল পেল ৬৮ধর্মীয় প্রতিষ্ঠান এবং সোলার বিদ্যুৎ প্রদানের উদ্বোধন

নাটোর প্রতিনিধি:
নাটোরের লালপুরে ২০১৯/২০ অর্থ বছরে গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ কর্মসূচির টিআর প্রকল্পের আওতায় এলাকা ভিত্তিক ২য় পর্যায়ে প্রতি প্রতিষ্ঠানে ৪৩,৫০০ টাকা করে মোট ৬৮টি প্রতিষ্ঠানকে ২৯ লাখ ৫৮ হাজার ও একটি ধর্মীয় প্রতিষ্ঠানকে ৬০,০০০ টাকার বিল বিতরণ করেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।
বুধবার দুপুরে বাংলাদেশ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে লালপুর উপজেলা মিলনায়তনে এই বিল বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতির সভাপতিত্বে অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহাফুজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ও নবেসুমির শ্রমিক ইউনয়নের সভাপতি গোলাম কাওছার, উপজেলা যুবলীগের সভাপতি ও বিলমাড়ীয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, জেলা তাতীঁলীগের যুগ্ন সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন রিপন, ঈশ^রদী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম জয় সহ সকল ধর্মীয় প্রতিষ্ঠানের সুপার ও সদস্যবৃন্দ।

এরআগে ২০১৯/২০ অর্থ বছরে শেখ হাসিনার উদ্যোগে বিনামূল্যে সোলার বিদ্যুৎ এর আওতায় লালপুর উপজেলায় বরাদ্ধকৃত স্ক্রিট লাইট, এসি সিষ্টেম, হোম সোলার প্রদানের উদ্বোধন করেন সাংসদ বকুল। লালপুর উপজেলা ভূমি অফিসের সামনে স্ক্রিট লাইট স্থাপন করার মধ্যেদিয়ে সোলার বিদ্যুৎ প্রদানের উদ্বোধন করা হয়। ###

মোঃ রাশেদুুল ইসলাম
নাটোর
২৪.০৬.২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *