নাটোরে মেয়াদোত্তীর্ণ মালামাল বিক্রয়ের উর্দেশ্যে নতুন করে প্যাকেটজাত করার অপরাধে ভ্র্যম্যামান অদালতে জরিমানা

নাটোর প্রতিনিধি।।
নাটোরে সদর উপজেলা কাফুরিয়া চাঁদপুর কিশোয়ান কোম্পানি মেয়াদোত্তীর্ণ খাদ্য সামগ্রী বিক্রয়ের উর্দেশ্যে নতুন করে প্যাকেট জাত করছে এমন সংবাদের ভিতরে অভিযান পরিচালনা করে আনুমানিক ১৫০ মন মালামাল জব্দককরা ও ধ্বংস করা হয়েছে।
আজ সোমবার দুপুরে মোঃ: জাকারিয়া নামে এক ব্যক্তিকে নিরাপদ খাদ্য আইন ২০১৩ এর বিধান লঙ্ঘন করায় নাটোর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবুল হাসান ২ লক্ষ টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে কিশোয়ান কোম্পানির অফিসার (সুপার ভাইজার) মোঃ জাকারিয়া ।

সহকারী কমিশনার (ভূমি)আবুল হাসান জানান, কাফুরিয়ার চাঁদপুর এলাকার দুটি বাড়িতে গোয়েন্দা (ডিএসবি) তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় কিষোয়ান ও বনফুলের মেয়াদ উত্তীর্ণ বিপুল পরিমান বিস্কুট, সেমাই, চানাচুর, নুডুলস্, বুটভাজা জব্দ করা হয়। মেয়াদোত্তীর্ণ এসব খাদ্যদ্রব্য মানুষ ও প্রাণীদেহের জন্য ক্ষতিকর। উল্লেখিত খাদ্যপণ্যের ওজন হবে আনুমানিক ১৫০ মন। নতুনভাবে পলিথিনে ভরে ও বিভিন্নভাবে বাজারে চোরাই ভাবে বিক্রয় করা হত। জব্দকৃত মালামাল ধ্বংস করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন স্যানিটারি ইন্সপেক্টর উপস্থিত ছিলেন। অন্য একটি মাদক মামলায় হাসিবুল ইসলাম নামে একজনকে ২ মাস বিনাশ্রম কারাদন্ডাদেশ দেয়া হয়েছে।

নাটোর কিশোষান কারখানার এজিএম এডমিন আহসান হাবিব জানান, এ ঘটনার তারা তদন্ত করে সুপার ভাইজার জাকারিয়ার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।#

মোঃ রাশেদুল ইসলাম
নাটোর
১০.০৮.২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *