পাবনায় এক যুবককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ

দৈনিক  পাবনা

রবিবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে সদর উপজেলার মালঞ্চি ইউনিয়নের উত্তর রাঘবপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত নুহু আটঘরিয়া উপজেলার মাজপাড়া ইউনিয়নের রাঘবপুর গ্রামের মো. সুজন খানের ছেলে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ জানান, রবিবার সন্ধ্যায় নুহুকে ছুরিকাঘাতে আহত করে সদর উপজেলার উত্তর রাঘবপুর গ্রামে রাস্তার পাশে ফেলে রেখে যায় প্রতিপক্ষের লোকজন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথম পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান নুহু খান।

ওসি আরও জানান, নিহতের লাশ উদ্ধার করা করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

এদিকে এলাকাবাসী সূত্রে জানা গেছে, জমি নিয়ে চাচা আকুব্বর খানের সঙ্গে তার ভাতিজাদের বিরোধ চলছিল। এরই জেরে দুই সপ্তাহ আগে একটি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ভাতিজা নজরুল ইসলাম ও তার ছেলে আহত হন। পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন তারা। তাদের দেখতে নুহু খান রবিবার বিকেলে বাড়ি থেকে বের হয়েছিলেন। প্রাথমিক ধারণা, সেই বিরোধের জেরে নুহুকে হত্যা করা হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *