পাবনায় স্কয়ার গ্রুপের সহায়তায় ১১’শ পরিবারের মাঝে গাছ-খাদ্য সামগ্রী বিতরণ

(পাবনা) প্রতিনিধি
পাবনায় ১১’শ পরিবারের মাঝে গাছ-খাদ্য সামগ্রী বিতরণ
করোনাভাইরাসের সময়ে পাবনা সদর উপজেলার ৯ টি ইউনিয়নে স্কয়ার গ্রুপের সহায়তায় জেলা যুবলীগ প্রায় ১৬ হাজার মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দিয়েছে।

এরই ধারাবাহিকতায় রোববার (২৮ জুন- ২০২০) সকালে পাবনা সদর উপজেলার ভাড়ারা ইউনিয়নের খতিব আব্দুল জাহিদ স্কুল এন্ড কলেজ মাঠে ১১‘শ পরিবারের মধ্যে একটি করে গাছ ও ৫ দিনের সমপরিমাণ খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়।

পাবনা জেলা যুবলীগের আহ্বায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি ও যুগ্ম আহ্বায়ক শিবলী সাদিকের সার্বিক তত্বাবধায়নে জেলা ও ইউনিয়ন যুবলীগের কর্মীরা ত্রাণ কার্যক্রমে সহযোগিতা করে।

এ সময় উপস্থিত ছিলেন- পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, প্রেসক্লাবের সাবেক সম্পাদক উৎপল মির্জা, অনলাইন পত্রিকা নতুন চোখ প্রকাশক এস এম আলম, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক হাজী শরীফ, ভাড়ারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু সাঈদ খান, যুবলীগ নেতা জনি, শাকিলসহ স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগ নেতৃবৃন্দ।

যুবলীগ আহ্বায়ক সনি জানান, স্কয়ার গ্রুপের সহযোগিতায় জেলা যুবলীগ পাবনা পৌর এলাকাসহ সদর উপজেলার ৯টি ইউনিয়নে এ পর্যন্ত প্রায় ১৬ হাজার করোনায় কর্মহীন পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী প্রদান করেছে। এ ছাড়া প্রধানমন্ত্রীর বৃক্ষরোপন কর্মসূচি ঘোষণার আলোকে প্রতিটি পরিবারের সদস্যদের হাতে তুলে দেয়া হয় একটি করে গাছের চারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *