পাবনায় ৭১ লক্ষ টাকা ব্যয়ে ঘোরাদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন

পাবনা সদর উপজেলার ভাড়ারা ইউনিয়নের ৭১ লক্ষ টাকা ব্যয়ে ঘোরাদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন করেছেন পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি। রবিবার দুপুর ২:৩০ মিনিটে স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও উপস্থিত অতিথিবৃন্দদের সাথে নিয়ে এ ভবনটির উদ্বোধন করেন তিনি।

উদ্বোধন শেষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য কালে এ প্রজন্মের উদ্দেশ্যে এমপি প্রিন্স বলেন, ‘বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লে দেশকে অর্থনৈতিকভাবে শক্তিশালী করতে তরুণ প্রজন্মকে এগিয়ে আসতে হবে। একটি সুন্দর সমাজ গঠনে শেখ হাসিনা তরুণদের নিয়ে স্বপ্ন দেখেন। সেই স্বপ্ন বাস্তবায়নের দায়িত্ব আজকের তরুণ প্রজন্মের।

তিনি বলেন,মহান মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে চূড়ান্ত বিজয় বা স্বাধীনতা অর্জন করলেও জাতির পিতাকে হত্যা করায় আমরা কাঙ্খিত মানের সামাজিক, অর্থনৈতিক ও রাজনৈতিক উন্নয়ন করতে পারিনি। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের জন্য তার কন্যা জননেত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করছেন। তার নেতৃত্বে দেশ আজকে উন্নয়নের মহাসড়কে।

শেখ হাসিনা মানে বাংলাদেশের উন্নয়ন। এমপি প্রিন্স আরো বলেন, ‘তথ্য ও প্রযুক্তির এই বিশ্বকে নেতৃত্ব দিতে এদেশের তরুণ প্রজন্মকে একটি উন্নত ও সহনশীল দেশ ও জাতি গঠনে এগিয়ে আসতে হবে। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ভাঁড়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ খান, স্কুলের প্রধান শিক্ষক হাসিনা আক্তার, সহকারি শিক্ষক শাহিন,

সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ,অর্থ সম্পাদক হিরোক হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান সুইট,পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি,আওয়ামীলীগ নেতা মাহমুদ মোল্লা,জেলা ছাত্রলীগের সাবেক নেতা সরদার স্বপন আহমেদ সহ স্থানীয় আওয়ামীলীগ ও তার অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *