পাবনায় ৭৩৫ পিচ ফেনসিডিলসহ ৪ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক

পাবনায় র‌্যাবের একটি শক্তিশালী অভিযানে ৭৩৫ পিচ ফেনসিডিলসহ ৪ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

মাইক্রোবাস যোগে ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে ফেনসিডিল পরিবহন হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে কোম্পানী কমান্ডার আমিনুল কবীর তরফদার এর নেতৃত্বে র‌্যাব-১২ এর একটি চৌকশ দল পাবনা জেলা ঈশ্বরদী থানাধীন শাহারপর স্কুলের সামনে তাদের আটক করা হয়।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ৯টায় চেকপোষ্ট স্থাপন করে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় র‌্যাব-১২, ঢাকা মেট্রো- চ -১১-৯০৫০ নাম্বারের একটি মাইক্রোবাস এর গতি রোধ করলে মাইক্রোবাসে থাকা আসামিরা দৌড়ে পালানোর চেষ্টা কালে র‌্যাব তাদেরকে আটক করে। এ ঘটনায়, তাদের দেহ তল্লাশী ও তাদের দেওয়া তথ্য মতে র‌্যাব মাইক্রোবাসের ভিতরে থাকা ফিউল সিলিন্ডারে মধ্যে থেকে অভিনব কায়দায় পরিবহন করা ৭৩৫ পিচ ফেনসিডিল উদ্ধার করে।

আটককৃতরা হলেন, কুমিল্লা জেলার দৌলতপুর গ্রামের মৃত আযাহার মোল্লার ছেলে মো. একরামুল (২৫) এবং একই জেলার মুরাদনগর থানার রিপন মোল্লার ছেলে মো. ইয়াছিন মোল্লা (১৮), মুন্সিগঞ্জ জেলার বাওলাকান্দি এলাকার মৃত জজ মিয়ার ছেলে মোহাম্মদ আলী (৪০) ও পাবনা সদর থানার মক্কেল প্রামানিক এর ছেলে সাগর ভাষা (২৯)।

এ ঘটনায় র‌্যাব জানায়, তারা দীর্ঘদিন যাবত কুষ্টিয়া জেলা হতে ফেনসিডিল সংগ্রহ করে পাবনা জেলাসহ বাংলাদেশের বিভিন্ন জেলা শহরে পরিবহনের মাধ্যমে ফেনসিডিল ক্রয় বিক্রয় করে আসছিল। আসামিরা দেশের চিহ্নিত মাদক ব্যবসায়ী।

এ ব্যাপারে তাদের বিরুদ্ধে পাবনা জেলার ঈশ্বরদী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ সংক্রান্ত আইনে মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *