পাবনার চাটমোহরে একটি প্রাথমিক বিদ্যালয়ে চুরি

পাবনার চাটমোহরে একটি প্রাথমিক বিদ্যালয়ে চুরি হয়েছে। গত শনিবার রাতে উপজেলা শাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ চুরির ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং জিজ্ঞাসাবাদের জন্য নৈশপ্রহরীকে থানায় নিয়ে আসে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুব উল আলম জানান, গত শনিবার স্কুল ছুটির পর সব কক্ষ বন্ধ করে দেয়া হয়। রবিবার সকালে বিদ্যালয়ের দপ্তরি কাম নৈশপ্রহরী ওমর ফারুকের মাধ্যমে খবর পেয়ে স্কুলে এসে অফিস কক্ষের তালা ভাঙা দেখতে পাই। ভেতরে প্রবেশ করে আলমারির তালা ভাঙা এবং কাগজপত্র তছনছ করা দেখি। চোরেরা একটি একটি স্মার্ট প্রজেক্টর, একটি ইউপিএস, দু’টি সাউন্ড বক্স ও আলমারিতে থাকা অল্প কিছু টাকা নিয়ে গেছে।

তিনি আরও জানান, স্ত্রীর অসুস্থতার কারণে দপ্তরি কাম নৈশপ্রহরী ওমর ফারুক রাতে স্কুলে ছিল না। এই সুযোগে চুরির ঘটনা ঘটেছে বলে তিনি দাবি করেন।

এদিকে ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শনে যান সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীনসহ অন্য পুলিশ সদস্যরা।

পরিদর্শক (তদন্ত) হান্নান মাহমুদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন শেষে ওমর ফারুক নামে ওই যুবককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। রাতে স্কুলে কেউ না থাকার সুযোগে চুরির ঘটনা ঘটেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অভিযোগ পেলে এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে জানান পুলিশের এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *