পাবনার দুটি হলে মুক্তি পাচ্ছে ‘হৃদয় জুড়ে’ সিনেমা

পাবনার দুটি হলসহ দেশের ১৬টি সিনেমা হলে নিরব ও প্রিয়াঙ্কা জুটির প্রথম ছবি হৃদয় জুড়ে মুক্তি পেয়েছে। ছবিটি পরিচালনা করেছেন রফিক শিকদার।
‘হৃদয় জুড়ে’র প্রধান চরিত্রে অভিনয় করেছেন নীরব ও কলকাতায় প্রিয়াঙ্কা সরকার। আরও আছেন সাইফ চন্দন, পাপিয়া, ডন ও যুবরাজ। ছবিটি প্রেম, রোমান্স ও একই সাথে হিংস্রতার গল্প বলে জানিয়েছেন পরিচালক। ২০১৭ সালে শুটিং শুরুর পর থেকে নানা কারণে ছবিটি আলোচনায় এসেছিল।
রফিক শিকদার ২০১৭ সালের মার্চে শুটিং শুরু করেছিলেন ‘হৃদয় জুড়ে’ ছবির। সে সময় নানা কারণেই আলোচনায় এসেছিলো ছবিটি। ছবিটির নায়িকা প্রিয়াঙ্কাকে পরিচালক ‘প্রেম ও বিয়ের প্রস্তাব’ দিয়েছেন এমন অভিযোগের বিচার-সালিশেই শুটিং আটকে থাকে প্রায় বছর খানেক। এরপর আবার পরিচালকের মা এবং ছবিটির একজন অভিনেতা অসুস্থ ছিলেন বলে থমকে যায় ছবিটির কাজ। অবশেষে মুক্তি পাচ্ছে ছবিটি।
স্টার পাইপ এন্ড প্লাস্টিক প্রেজেন্ট ‘হৃদয় জুড়ে’ প্রযোজনা করেছেন ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড। প্রতিষ্ঠানটির কর্ণধার মনির হোসেনও ২৮ তারিখে মুক্তির কথা চূড়ান্তভাবে জানান। মৌলিক গল্পের ছবি হৃদয় জুড়ের ব্যাক গ্রাউন্ড মিউজিক করেছেন সঙ্গীত পরিচালক ও গায়ক রুবেল।
‘হৃদয় জুড়ে’ ছবি যেসব হলে মুক্তি পাচ্ছে
ব্লকবাস্টার সিনেমাস (ঢাকা), মধুমিতা (ঢাকা), চিত্রামহল (ঢাকা), আনন্দ (ঢাকা), পূরবী (ঢাকা), এশিয়া (ঢাকা), নিউ মেট্রো (নারায়ণগঞ্জ), আলমাস (চট্টগ্রাম), অভিরুচি (বরিশাল), রুপকথা (পাবনা), মডার্ন (দিনাজপুর), তামান্না (সৈয়দপুর), মালঞ্চ (টাঙ্গাইল), রাজু (ঈশ্বরদী), কল্লোল (মধুপুর), মৌচাক (ভাঙ্গুড়া)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *