পাবনার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দিনমজুরের মৃত্যু

পাবনার ভাঙ্গুড়ায় গরুর খামারে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রেজাউল করিম সরকার (৫০) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে।

আজ মঙ্গলবার সকাল দশটার দিকে উপজেলার চরভাঙ্গুড়া গ্রামে জাহাঙ্গীর আলমের খামারে এই মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত রেজাউল ওই গ্রামের মৃত ইউনুস আলী সরকারের ছেলে। সে দৈনিক ৫০০ টাকা পারিশ্রমিকে জাহাঙ্গীর আলমের খামারে কাজ করতো। ঘটনার পরই পুলিশ ওই খামার পরিদর্শন করেছে।

জানা যায়, প্রতিদিনের মতো মঙ্গলবার সকালে দিনমজুর রেজাউল করিম একাকী খামারে ধোয়া-মোছার কাজ করছিলেন। এদিন খামারের বৈদ্যুতিক সঞ্চালন লাইনের তারগুলো অগোছালো অবস্থায় ছিল। এক পর্যায়ে সে বিদ্যুতের তারে স্পৃষ্ট হয়ে মেঝেতে পড়ে যায়। পরে খামারের মালিক জাহাঙ্গীর সহ অন্যরা তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে পৌঁছালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ভাঙ্গুড়া থানা পুলিশ ঘটনা জানার পরই হাসপাতালে গিয়ে নিহতের সুরতহাল সম্পন্ন করে এবং পরে ওই গরুর খামার পরিদর্শন করেন।

ভাঙ্গুড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোদাচ্ছের হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিদ্যুৎস্পৃষ্টে ওই দিনমজুরের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহতের পরিবার অভিযোগ দিলে মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *