পাবনার ভাঙ্গুড়ায় জামায়াতের আমির ও ভাঙ্গুড়া প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সহ ১১ জন আটক

 

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

পাবনার ভাঙ্গুড়া থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলা জামায়াতের আমীর আলী আজগর ও সাধারণ সম্পাদক মজিবুর রহমানসহ ১১ জনকে আটক করেছে। শনিবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার খানমরিচ ইউনিয়নের ময়দানদিঘী বাজার থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের ভাঙ্গুড়া থানা হেফাজতে জিজ্ঞাসাবাদ চলছে। জামায়াতের আমীর আলী আজগর ভাঙ্গুড়া পৌর শহরের শরৎনগর ফাজিল মাদরাসার প্রভাষক ও সাধারণ সম্পাদক মজিবুর রহমান ভাঙ্গুড়া প্রেসক্লাবের কোষাধ্যক্ষ এবং দৈনিক সংগ্রামের উপজেলা প্রতিনিধি।

খোঁজ নিয়ে জানা যায়, উপজেলা জামায়াতের আমীর আলী আজগর ও সাধারণ সম্পাদক মজিবুর রহমানের নেতৃত্বে ১৪/১৫ জন জামায়াত কর্মী সাতটি মোটরসাইকেলে করে সন্ধ্যা থেকে খানমরিচ ইউনিয়নের বিভিন্ন গ্রামে পথসভা করে গণসংযোগ করেছিলেন। স্থানীয় বাসিন্দারা বিষয়টি পুলিশকে অবগত করেন। তখন ভাঙ্গুড়া থানা পুলিশের এএসআই কামরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে খানমরিচ ইউনিয়নের ময়দানদিঘী বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করেন। এ সময় পুলিশের আগমন টের পেয়ে কয়েকজন পালিয়ে যায়। পরে পুলিশ কয়েকটি মোটরসাইকেল এবং জামায়াতের আমীর আলী আজগর ও সাধারণ সম্পাদক মজিবুর রহমান সহ ১১ জনকে নিয়ে থানায় নিয়ে আসেন। আটক অন্য ব্যক্তিরা জামায়াতের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করছেন।

ঘটনার বিষয়ে ভাঙ্গুড়া উপজেলা জামায়াতের আমির আলী আজগর বলেন, মুলত আমরা উপজেলার মিয়াপাড়া গ্রামে আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারকে সহায়তা হিসেবে কিছু টিন দেয়া  জন্য গিয়েছিলাম।
আটকের বিষয়টি নিশ্চিত করে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, উপজেলা জামায়াতের আমির ও সাধারণ সম্পাদকসহ একসঙ্গে অনেক জন জামায়াতকর্মী খানমরিচ ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘোরাফেরা করছিল। বিষয়টি এলাকাবাসীর কাছে সন্দেহজনক মনে হলে পুলিশকে খবর দেয়। পরে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এখন জিজ্ঞাসাবাদ শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *