পাবনার ভাঙ্গুড়ায় পালিত হলো অমর একুশে ফেব্রুয়ারি

দৈনিক  পাবনা

 

পাবনার ভাঙ্গুড়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন পাবনা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মকবুল হোসেন, উপজেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। এ সময় শহীদ মিনার চত্বরে শত শত মানুষের ঢল নামে।

পুষ্পস্তবক অর্পণের সময় একটি সুরই ধ্বনিত হয়, ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি/ আমি কি ভুলিতে পারি।’ ফুলেল শ্রদ্ধা নিবেদনের পর সংসদ সদস্য, সরকারি কর্মকর্তা, আওয়ামী লীগের নেতাকর্মী, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের কর্মীরা নীরবে দাঁড়িয়ে থেকে ভাষা আন্দোলনের শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এর আগে রাত বারোটা এক মিনিটে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ শুরু হয়। প্রথমেই পুষ্পস্তবক অর্পণ করেন স্থানীয় সংসদ সদস্য ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মকবুল হোসেন। এরপর উপজেলা পরিষদের চেয়ারম্যান বাকী বিল্লাহ, পৌরসভার মেয়র গোলাম হাসনাইন রাসেল, উপজেলা নিবার্হী কর্মকর্তা সৈয়দ আশরাফুজ্জামান পুষ্পস্তবক অর্পণ করেন।

পর্যায়ক্রমে উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সাংস্কৃতিক সংগঠন পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় অনেকে ব্যক্তিগতভাবেও শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *