পাবনার সাঁথিয়ায় পুলিশের সাথে বন্দুক যুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

দৈনিক পাবনা

পাবনার সাঁথিয়ায় পুলিশের সাথে বন্দুক যুদ্ধে ১১টি মাদক মামলার আসামি আব্দুস সোবাহান (৪০) নামের পেশাদার মাদক ব্যবসায়ী নিহত হয়েছে বলে পুলিশের দাবি। সোবাহান সাঁথিয়া উপজেলার করমজা সরদারপাড়া গ্রামের মৃত আব্দুর রশিদ এর ছেলে।
শনিবার (২০শে জুন) দিবাগত রাতে পাড় করমজা কবরস্থান এলাকায় এ বন্ধুকযুদ্ধের ঘটনা ঘটে।

সাঁথিয়া থানার ওসি তদন্ত আমিনুল ইসলাম জানান, সাঁথিয়া থানা পুলিশ গোপন সংবাদে জানতে পারে মাদকের একটি বড় চালান পাড় করমজা থেকে পাচার হবে। এমন সংবাদে ওসি মোঃ আসাদুজ্জামানের নেতৃত্বে সংগীয় ফোর্সসহ অভিযানে বের হলে উপজেলার পাড় করমজা কবরস্থান এলাকায় পৌঁছামাত্র তাদের উপর কতিপয় মাদক ব্যবসায়ী পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পুলিশও আত্মরক্ষায় পাল্টা গুলি করে। এ সময় উভয়পক্ষের বেশ কয়েকরাউন্ড গুলি বিনিময় হয়। পরে ঘটনাস্থল থেকে সোবাহানকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে রাতেই বেড়া হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার (২১শে জুন) সকাল ৬টার দিকে সে মারা যায়।

এ ঘটনায় পুলিশ সদস্যের দুই কনেষ্টেবল আহত হয়। ঘটনাস্থল থেকে ৩০ গ্রাম হেরইন একটি ওয়ান স্যুটার গান, এক রাউন্ড গুলি ও দুইটি মোবাইল ফোন উদ্ধা করা হয়। তার বিরুদ্ধে সাঁথিয়া থানায় মাদকের ১১টি মামলা রয়েছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *