পাবনায় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেখা’র বড় মেয়ে রুপার মৃত্যু

নিজস্ব প্রতিনিধি,
মায়ের সাথে নিহত রুপা
পাবনা জেলা মহিলা আওয়ামীলীগ’র সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার রেখা বড় মেয়ে কাজী সুজানা শারমিন রুপা (২৯) মারা গেছেন (ইন্না লিল্লাহী….রাজেউন)। মারা যাওয়ার আগে রুপার করোনা উপসর্গ ছিল বলেও জানান গেছে।

পাবনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন মত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, পাবনা জেলা মহিলা আওয়ামীলীগ’র সাংগঠনিক সম্পাদক কাজী সুজানা শারমিন রুপা করোনা উপসর্গ নিয়ে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানেই ম্গলবার দুপুরে তিনি ইন্তেকাল করেন (ইন্না……রাজিউন)। রুপা ৮ মাসের অন্ত:সত্ত্বা ছিলেন।

রূপা গর্ভবতী অবস্থায় শহরের গোপালপুরের শ্বশুর বাড়িতে অবস্থান করছিল। করোনা উপসর্গ দেখা দেয়ায় চিকিৎসকের কথামতো তাকে গত শনিবার ঢাকার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। করোনা পরীক্ষার জন্য তার নমুনাও সংগ্রহ করা হলেও রিপোর্ট এখনো আসে নাই বলেও পারিবারিক সূত্র নিশ্চিত করেছেন।

জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামসুন্নাহার রেখার বড় মেয়ে কাজী সুজানা শারমিন রুপার মৃত্যুতে জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স গভীর শোক করে মেশাক সন্তপ্ত পরিবারের প্রতি সহমর্মিতা জানিয়েছেন। একই সাথে জেলা মহিলা আওয়ামীলীগ ও জেলা যুব মহিলা লীগ ও শোক প্রকাশ করেছেন। এছাড়াও জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল, উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন, পাবনা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা আবদুল মতীন খান, জেলা কালচারাল অফিসার মারুফা মঞ্জরী খান প্রমুখ শোক প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *