ফ্রান্সকে বয়কট’র দাবিতে পাবনাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

ফ্রান্সকে বয়কট’র দাবিতে পাবনাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

নিজিস্ব প্রতিবেদক
The Daily Pabna

পশ্চিমা দেশ ফ্রান্স বিশ্বসেরা মানব ইসলাম তথা মানবজাতির পথপ্রদর্শক হযরত মোহাম্মদ (সঃ)’কে কটুক্তি ও ব্যঙ্গচিত্র প্রদর্শন করার প্রতিবাদে ফ্রান্সকে বয়কট করার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে পাবনাবাসী।

(২৯-১০-২০) তারিখ রোজ বৃহস্পতিবার পাবনা প্রেস ক্লাব’র সম্মুখে মানববন্ধনে বক্তব্য রাখেন এস এম আদনান উদ্দিন, Team 18 সেচ্ছাসেবী সংগঠনের সভাপতি মোঃ মেহেদী হাসান সাদী, আব্দুল্লাহ আউয়াল তুহিন,কাওসার সরদার,মিলন খান,ইপু বাবু,তানভীর আহমেদ,মীর সাকিবুল হক,মাহফুজ হোসেন,তৌফিকুর তোহা,আল আমিন হোসেন আবির সহ প্রমুখ।

বক্তৃতার সময় মেহেদী হাসান সাদী বলেন ” বিশ্ব নবী এবং ইসলামকে নিয়ে অবমাননা করলে কাউকেই ছাড় দেওয়া হবে না..! ইসলাম শান্তির ধর্ম তার মানে এই না যে নাস্তিকরা নবী কে নিয়ে ব্যাঙ্গ করলে আমরা চুপ থাকবো আমার নবীকে নিয়ে, আমার ইসলামকে নিয়ে কূটার্থ করলে পিঠের চামড়া তুলে নিবো..!
ইসলাম যেমন শান্তির ধর্ম
তেমনি ভাবে ইসলাম নাস্তিকদের বিপক্ষে জিহাদ প্রিয় ”

অনন্যান্য বক্তারা বলেন দাবি একটায় বাংলাদেশ থেকে ফ্রান্সের সকল পণ্য এবং ইসলামিক দেশগুলোকে একত্রে হয়ে তাদের পৃথিবী থেকে বয়কটের দাবিতে তীব্র প্রতিবাদ ও আন্দোলন গড়ে তোলা, ফ্রান্সের পাশে ভারত একাত্মতা জানিয়েছে জন্য প্রতিবেশী দেশ ভারতকে বয়কটের দাবিও জানান পাবনাবাসী।

মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিলটি শহর প্রদক্ষিণ করে পাবনা প্রেস ক্লাব’র সম্মুখে এসে সমাপ্ত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *