বেড়ার স্বাস্থ্য কর্মকর্তার পরিবারের তিন সদস্য ঢাকায় করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক
দ্যাডেইলিপাবনাডটকম
বেড়া প্রতিনিধি : পাবনার বেড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক সরদার মো. মিলন মাহমুদের পরিবারের তিন সদস্যের করোনা শনাক্ত হয়েছে। তবে আক্রান্ত সদস্যরা ঢাকায় থাকেন ও সেখান থেকেই তাঁদের নমুনা পরীক্ষার জন্য দেওয়া হয়েছিল।

মিলন মাহমুদ জানান, তিনি বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্ব পালন করলেও তাঁর পরিবারের সদস্যরা ঢাকার মিরপুর এলাকায় থাকেন। ঢাকায় অবস্থান করা তাঁর মা মেহেরুন্নেসা (৬২), স্ত্রী জান্নাত নিতু (২৫) ও ছোট ভাই মাশুকুল মাহমুদের সম্প্রতি করোনার উপসর্গ দেখা দেয়। এতে করোনা পরীক্ষার জন্য তাঁদের তিন জনের নমুনা ঢাকার একটি ল্যাবে জমা দেওয়া হয়। সোমবার (১৫ জুন) রাতে ল্যাবের ফলাফলে তাঁদের করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হয়।

এদিকে পাবনা জেলায় করোনায় শনাক্তের সংখ্যা দিনকে দিন বেড়ে চললেও সে তুলনায় বেড়া উপজেলার করোনা পরিস্থিতি এখনও ভালো আছে বলে উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে। বেড়া উপজেলায় এ পর্যন্ত শুধুমাত্র একজন করোনা রোগী শনাক্ত হলেও ইতিমধ্যেই তিনি পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন। সে হিসেবে উপজেলায় আপাতত কোনো করোনা রোগী নেই বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *