ভাঙ্গুড়ায় সম্পত্তির লোভে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ

ভাঙ্গুড়া প্রতিনিধি,
পাবনার ভাঙ্গুড়ায় সম্পত্তি ছেলে-মেয়ের নামে লিখে না দেয়ায় নির্যাতনের শিকার আহত জিল্লুর রহমান জিন্নাহ (৬০) নামে এক সাবেক নৌবাহিনীর সদস্য চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ঘটনাটি ঘটেছে পার-ভাঙ্গুড়া ইউনিয়নের রাঙালিয়া গ্রামে। তিনি ওই গ্রামের মৃত তজির উদ্দিন মোল্লার ছেলে ও রাঙ্গালিয়া বাজারের জিন্নাহ মাকের্টের মালিক।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত জিন্নাহ দীর্ঘদিন ধরে জুয়াসক্তছিল। এ কারণে সকল সম্পত্তি ছেলে-মেয়ের নামে লিখে দেওয়ার জন্য জিন্নাহকে চাপ দিয়ে আসছিল তার স্ত্রী আনোয়ারা বেগম (৫০) মেয়ে জেসমিন খাতুন (২৫)ও ছেলে আরিফুল ইসলাম (২০)। এক পর্যায়ে তারা গত বৃহস্পতিবার জিন্নাহকে ঘরে আটকে রেখে খাবার বন্ধ করে অমানুষিক নির্যাতন চালায়। গত রবিবার জিন্নাহ তার স্ত্রী, সন্তানদের বিরুদ্ধে থানায় মৌখিকভাবে অভিযোগ করে। এতে তারা ক্ষিপ্ত হয়ে জোরপূর্বকভাবে সম্পত্তি লিখে নিয়ে জিন্নাহকে আবার লোহার রড দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করে। পরে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কিন্তু তার অবস্থার দ্রুত অবনতি ঘটায় এখানকার চিকিৎসকরা তাকে পাবনা জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। সেখানেও তার অবস্থার উন্নতি না হওয়ায় সোমবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রিফার্ড করা হয় কিন্তু পথেই তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গুড়া থানার ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *