ভালো আর শারিরীক ভাবে সুস্থ আছে শাহানাজ খুশী

দৈনিক পাবনা

আমি ভাল আছি,শারিরীক ভাবে সুস্থ আছি।এ কথাটা বলতে আমার সময় লাগলো,কারন আমি মানসিক ভাবে বিপর্যস্ত।গাড়ীটা সম্পুর্ন ধ্বংস হয়েও,সেই গাড়ীর মধ্যে আমি এবং ড্রাইভার,দুজনেই বেঁচে আছি কিভাবে! এটা মনে হলেই অসুস্থ হয়ে পড়ছি!
দুইদিন আমার ফোন বন্ধ ছিল।আমি কাল ফোন ওপেন করে আপনাদের ভালবাসা দেখে অঝোরে কেঁদেছি! আমি বুঝতে পারছি সৃষ্টিকর্তার অশেষ কৃপা,আর আপনাদের এই অকৃত্রিম অপার ভালবাসার জোর,এই দুই মিলে আমাকে মৃত্যুর দুয়ার থেকে ফিরিয়ে এনেছে।আমার কৃতজ্ঞতা সৃষ্টিকর্তার কাছে,আমার কৃতজ্ঞতা আপনাদের কাছে।
আমার বৃদ্ধা মা,বোন,ভাই সবাই গাড়ীর ছবি দেখে,আমার কন্ঠস্বর না শোনা পর্যন্ত পাগলের মত কান্নাকাটি করেছে,এখনো করছে।কাছের স্বজন,প্রিয়জনরাও তাই!
আপনারা আমার ইনবক্সে/ফোনে/পোষ্টে/চঞ্চলের পোষ্টে/ফোনে/আমার পরিবারে ফোন করে যে ভালবাসা দিয়েছেন,আমার জীবন ফিরে পারার জন্য সৃষ্টিকর্তার কাছে আমার কন্ঠ হয়ে যে কৃতজ্ঞা জানিয়েছেন,তা আমার জীবনে ঘুরে দাঁড়াবার শক্তি হয়েছে।
আমি/আমার পরিবার জ্ঞানতঃ কোন অন্যায়/লোভ বশতঃ কোন খারাপ কাজ,কখনো করি নাই।আপনারা দোয়া করবেন,যেন সেটা কখনো না করি।দেশের ক্ষতি না করি।আপনাদের এ ভালবাসার মর্যাদা রাখতে পারি।
যাদের ফোন ধরতে পারি নাই,মেসেজের উত্তর দিতে পারি নাই,তাদের সবার কাছে ক্ষমা চাই।আমি মানসিক ভাবে খুব অসুস্থ।নিজের চিৎকার এখনো নিজের কানে ফিরে ফিরে আসছে……………
যারা বলেছেন আমার গাড়ী ওভার স্পীডে ছিল কিনা,তাদের বলছি,কাভার্ড ভ্যানকে সাইড দেবার জন্য গাড়ী সম্পুর্ন থেমে ছিল।থামা গাড়ীর উপরই লেন থেকে বের হয়ে এসে,সে গাড়ীর উপর তুলে দিয়েছে।
কাভার্ড ভ্যান/ড্রাইভার সবই ধরা পড়েছে।এমন দুর্ঘটনা তো অহরহই হচ্ছে! আমি তো মারা যাই নাই………………
মারা গেলেও খুব বেশী কিছু হতো না।শুধু নিউজ গুলোর হেড লাইন বদলে লেখা থাকতো,”সড়ক দুর্ঘটনায় মারা গেলেন প্রিয় অভিনয় শিল্পী শাহানাজ খুশী………….”
বিঃদ্রঃ(সাংবাদিক ভাইদের,শ্রদ্ধা/ভালবাসা)

শাহানাজ খুশীর

ফেসবুক পেজ হতে সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *