ভালো কাজে রোটারী ক্লাব অব রূপকথা অগ্রহী ভূমিকা পালন করছে-ড. সোহানী হোসেন

পিপ (পাবনা) :

রোটারী ক্লাব অব রূপকথা পাবনার চার্টার প্রেসিডেন্ট এবং ইউনিভার্সাল গ্র“পের ব্যবস্থাপনা পরিচালক ড. সোহানী হোসেন বলেছেন, ভালো কাজে রোটারী ক্লাব অব রূপকথা সব সময় অগ্রহী ভূমিকা পালন করে থাকে। আগামী রোটা: বর্ষে দায়িত্বপ্রাপ্তদের অভিনন্দন জানিয়ে তিনি আরও বলেন, আপনাদেরকে নতুন নতুন কর্মসূচী গ্রহণ করে দুঃস্থ মানুষের পাশে থাকতে হবে।
বুধবার রাতে রোটারী ক্লাব অব রূপকথার প্রেসিডেন্টসিয়াল কলার হস্তান্তর ২০২০-২১ প্রোগ্রাম চেয়ারের এক অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে রোটারী ক্লাব অব রূপকথা পাবনার চার্টার প্রেসিডেন্ট এবং ইউনিভার্সাল গ্র“পের ব্যবস্থাপনা পরিচালক ড. সোহানী হোসেন এ কথা বলেন।
পাবনার রতœদ্বীপ রিসোর্টে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রোটারীয়ান ডা. সরওয়ার জাহান ফয়েজ। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রিজন সেক্রেটারী রোটারীয়ান খায়রুজ্জামান আহমেদ অরুণ, রোটা: মোঃ ফারুক হোসেন, রোটা: অধ্যক্ষ সুরাইয়া সুলতানা, রোটা: শরিফা খাতুন, রোটা: মোঃ তালেবুর রহমান, রোটা: মোহাম্মদ শাহজাহান, রোটা: মোঃ সাইদুর রহমান, রোটা: কে.এম ফয়সাল মুর্শেদ প্রমুখ। বিদায়ী প্রেসিডেন্ট রোটা: মোঃ সাইদুর রহমান অভিষিক্ত প্রেসিডেন্ট রোটা: কে.এম ফয়সাল মুর্শেদ এর নিকট দায়িত্ব হস্তান্তর করেন। ২০১৯-২০ রোটা বর্ষে সর্বোচ্চ উপস্থিতিকারীদের পুরস্কৃত করা হয়। রোটা: মোহাম্মদ শাহজাহান এর সম্পাদনায় কলার হস্তান্তর উপলক্ষে স্মরণিকা “রূপকথা” প্রকাশ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *