রাজশাহীতে টাকা ও ফ্ল্যাটের লোভ দেখিয়ে ১৪ বছর ধরে গৃহবধূকে ধর্ষনের অভিযোগ

নিউজ ডেস্ক

রাজশাহীতে ২০ লক্ষ টাকা ও ফ্ল্যাটের লোভ দেখিয়ে ১৪ বছর ধরে গৃহবধূকে (৩০) লাগাতার ধর্ষনের অভিযোগ উঠেছে দর্শন পাড়া ইউনিয়নের চেয়ারম্যানের বিরুদ্ধে। এ ঘটনায় আজ মঙ্গলবার বিকাল ৫টার দিকে নগরীর উপকন্ঠ কর্ণহার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন গৃহবধূ।

অভিযুক্তের নাম কামরুল হাসান রাজ (৪২)। তিনি কর্ণহার থানাধিন দর্শন পাড়া ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান। তিনি কর্ণহার থানাধিন তিসলাই গ্রামের সাবেক ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান ইয়াসিন আলির ছেলে।

গৃহবধূর ভাই হাবিব জানান, আমার বোনের সাথে চেয়ারম্যানের পরোকিয়া সম্পর্কের বিষয়ে চেয়ারম্যানের স্ত্রী ও মাকে জানানো হয়েছে এবং তারাও দীর্ঘ দিন । এ নিয়ে আমার বোনের স্বিদ্ধান্ত অনুযায়ি আইনের আস্রয় নিয়েছি।

জানতে চাইলে চেয়ারম্যান কামরুল হাসান রাজ রাজ বলেন, থানায় অভিযোগকারি গৃহবধূকে আমি চিনি না। কে বা কারা আমারে ফাসানোর জন্য ওই গৃহবধূকে আমার পিছে লেলিয়ে দিয়েছে।

জানতে চাইলে কর্ণহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার আলী তুহিন সাংবাদিকদের বলেন, গৃহবধূ বাধী হয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি। এ রিপোর্ট লিখা পর্যন্ত গৃহবধূ থানায় অবস্থান করছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *