রাজশাহীতে ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীর ৬ লাখ টাকা ছিনতাই

দৈনিক পাবনা

রাজশাহী মহানগরীর অদূরে সাইন্স ল্যাবরেটরির সামনের রাস্তায় ডিবি পুলিশ পরিচয়ে মোহতাহার (৫২) নামের এক ব্যবসায়ীর ৬ লাখ ৪৬ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ওই ব্যবসায়ী নগরীর মতিহার থানার চরশ্যামপুর গ্রামের বাসিন্দা। এ ঘটনায় তিনি রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কাটাখালি থানায় একটি মামলা দায়ের করেছেন। গত রোববার বেলা ১১ টা ৪০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে।
তিনি জানান, রোববার বেলা পৌনে ১২টার দিকে নগরীর সাহেব বাজার জনতা ব্যাংকে টাকা নিয়ে যাচ্ছিলেন। পতে তিনি সাইন্স ল্যবরেটরির সামনের রাস্তায় পৌঁছালে দুটি মোটরসাইকেলে ৪ জন তার

পথরোধ করে ডিবি পুলিশ পরিচয় দিয়ে তার কাছে থাকা ৬ লাখ ৪৬ টাকা ছিনিয়ে নিয়ে চলে যায়। পরে তিনি কাটাখালি থানায় একটি মামলা দায়ের করেন।
এ বিষয়ে কাটাখালি থানার অফিসার ইনচার্জ ওসি জিল্লুর রহমান বলেন, মোতাহার নামের এক ব্যবসায়ীর ৬ লাখ ৪৬ হাজার টাকা ছিনতাই হয়েছে এমন অভিযোগে থানায় একটি মামলা হয়েছে। ছিনতাইকারীরা দুটি মোটরসাইকেলে করে এসে তার পথরোথ করে ডিবি পুলিশ পরিচয় দিয়ে তার কাছে থাকা টাকা ছিনতাই করে নিয়ে চলে গেছে বলে ওই ব্যবসায়ী জানিয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *