রেজিষ্ট্রেশন চলছে ‘ফ্রি-ফ্রায়ার বাংলাদেশ সুপার লিগ ২০২০’ আসরে

খেলা ডেস্ক

বর্তমান সময়ে জনপ্রিয় অনলাইন ব্যাটেল গ্রাউন্ডস গেম’স ফ্রি-ফায়ার। গেম’স প্রিয় সবার কাছেই যেন এক আনন্দস্থলের নাম ফ্রি-ফায়ার। বাংলাদেশের ফ্রি-ফায়ার প্লেয়ারদের জন্য দারুণ এক আয়োজন নিয়ে এলো দেশের অন্যতম ফ্রি-ফায়ার গিল্ড BD SWAT SQUAD।

BD SWAT SQUAD আয়োজন করতে চলেছে ‘ফ্রি-ফায়ার বাংলাদেশ সুপার লিগ ২০২০’। টূর্ণামেন্টটিতে স্পন্সর হিসেবে রয়েছে, বিশ্বস্ত ডায়মন্ড বিক্রির প্রতিষ্ঠান ‘রিস্টার্ট গেমিং’ এবং মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দেশের জনপ্রিয় নিউজ পোর্টাল ‘নব যুগান্তর’।

টূর্ণামেন্টটিতে সর্বমোট ৯৬ টি স্কোয়াড অংশগ্রহন করতে পারবে। আটটি গ্রুপে প্রথম রাউন্ডের খেলা অনুষ্ঠিত হবে। প্রত্যেকটি গ্রুপ থেকে সর্বোচ্চ স্কোরধারী ৬টি স্কোয়াড চলে যাবে দ্বিতীয় রাউন্ডে।

পুরস্কার হিসেবে থাকছে, ১৮০০০+ ডায়মন্ড। মোট ছয়টি স্কোয়াডকে দেওয়া হবে পুরস্কার। প্রথম পুরস্কার হিসেবে থাকছে ৪টি মান্থলি ডায়মন্ড, দ্বিতীয় পুরস্কার হিসেবে থাকছে ৮টি উইকলি ডায়মন্ড। তৃতীয়, চতুর্থ, পঞ্চম এবং ষষ্ঠ পুরস্কার হিসেবে থাকছে ৪টি করে উইকলি ডায়মন্ড। এছারাও সর্বোচ্চ কিলার পাবেন ১টি উইকলি ডায়মন্ড।

টূর্ণামেন্টিতে রেজিষ্ট্রেশন ফি হিসেবে প্রত্যেক স্কোয়াড কে দিতে হবে মাত্র ৬০ টাকা। টূর্ণামেন্টটিতে পিসি, হ্যাকিং, টিমিং করা যাবে না। কারো কাছে এটা পরিলক্ষিত হলে টূর্ণামেন্ট থেকে বাতিল বলে গণ্য হবে।

টূর্ণামেন্টটির প্রধান পরিচালক সাগর আহমেদ বলেন, ফ্রি-ফায়ার প্লেয়ারদের একটু বিনোদনের জন্যই ছোট পরিসরে আমাদের এই আয়োজন। দেশের সব প্লেয়ারদের একত্রিত করে কিছু আনন্দঘন মুহুর্ত কাটানোর আমাদের ইচ্ছে। তিনি বলেন, সব গেমারদের সাপোর্ট পেলে আমরা ভবিষ্যতে আরো ভালো টূর্ণামেন্ট আয়োজন করতে চাই।

রেজিষ্ট্রেশন করতে যোগাযোগ করুন-
সাগর আহমেদ, প্রধান পরিচালক- মোবাইল: +৮৮০১৮৫৮৫৮৬১১৩ অথবা ফেসবুক অ্যাকাউন্ট: www.facebook.com/nazmul.sagor000

রেজিষ্ট্রেশন ফরম- https://tinyurl.com/yxl86wtg

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *