লালপুরে করোনার উপসগ নিয়ে এক জনের মৃত্যু

লালপুর(নাটোর)প্রতিনিধি:সাব্বির আহমেদ মিঠু

লালপুরে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (১৬ জুন) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা আইসলিউশনে তার মৃত্যু হয়। নিহত ব্যাক্তি লালপুর উপজেলার গোপালপুর পৌর এলাকার বাসিন্দা ও ডিজিএফআইয়ের ঢাকা অফিসের অপারেটর ছিলেন। নিহতের পরিবার সূত্রে জানাগেছে, নিহত ব্যাক্তির বয়স (৪৫) বছর সে গত ১০দিন আগে ছুটিতে ঢাকা থেকে তার নিজ এলাকা গোপারপুর পৌর এলাকায় আসেন। তার পরে সে জ্বরে আক্রান্ত হলে গত ১৪ তারিখে তাকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তার নমুনা সংগ্রহ করেন এবং তাকে রাজশাহী আইসলিউশনে পাঠায়। পরে আজ আইসলিউশনে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার করোনা পরীক্ষার রিপোর্ট এখনো পাওয়া যায়নি রিপোর্ট পেলে সঠিক ভাবে বলা যাবে।
লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,‘ নিহত ব্যাক্তির করোনা পরীক্ষার রিপোর্ট পেলে সঠিক ভাবে বলা যাবে নিহত ব্যক্তি করোনায় আকান্ত ছিলেন কিনা। তবে রিপোর্ট পজেটিভ হলে আক্রান্ত ব্যাক্তির বাড়ি লকডাউনসহ আক্রান্তর কন্টাকে যারা ছিলো আগামীকাল তাদের নমুনা সংগ্রহ করা হবে বলে তিনি জানান।’
এদিকে, লালপুর উপজেলায় একজন শিশু, দুইজন মেডিকেল স্টার্ফ, একজন পুলিশের গোয়েন্দা সংস্থার সদস্য ও একজন রুপপুর পারমানবিক বিদ্যৎ কেন্দ্রের শ্রমিকসহ মোট ১১জন করোনায় আক্রান্ত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *