লালপুরে সাপের কামড়ে স্কুল ছাত্রের মৃত্যু

লালপুর প্রতিনিধি:
নাটোরের লালপুরে বিষধর সাপের কামড়ে স্বাধীন আলী (১৫) নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। মৃত স্কুল ছাত্র লালপুর উপজেলার আড়বাব ইউনিয়নের কচুয়া গ্রামের মোঃ সেন্টু আলীর ছেলে।গত শনিবার দিবাগত রাতে উপজেলার কচুয়া গ্রামে এই ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, মাঝরাত ৩টার দিকে নিজ ঘরে স্বাধীন কে বিষধর সাপ দংশন করে। পরিবারের লোকজন তাকে রাতেই লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
পারিবারের লোকজন সাপে কামড় দিয়েছে কিনা তা নিশ্চিত করতে না পারায় প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে নিয়ে পরবর্তীতে ডান পায়ে হাটুর উপরে আঁচড় দেখে প্রথমে নাটোর আত্রাইয়ের এক কবিরাজ দিয়ে গাছ খাওয়ানোর পর ঝাঁড়-ফোঁক দেওয়া হয়। অবস্থা অবনতি দেখে তাকে আবার উপজেলার অমৃতপাড়ায় কবিরাজের নিকট রোববার দিবাগত রাতে গাছামো চিকিৎসার জন্য নিয়ে যায়। কবিরাজ হাত চালান করে বুঝতে পারে তার দেহে সাপের বিষ আছে। গাছ খাওয়ানোর পূর্বেই রাতে স্বাধীন মারা যায়।
এ ব্যাপারে আড়বাব ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমি খুবই মর্মাহত,সাপের কামড় প্রথম থেকে নিশ্চিত হলে, ভালো মত চিকিৎসা করা যেত তাহলে হয়তো স্বাধীন অকালে মৃত্যুবরণ করতো না। আজ সোমবার (৩ আগস্ট) সকাল ৮:০০টায় জানাযা শেষে তার দাফন কাজ সম্পন্ন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *