সাঁথিয়ায় প্রতিবন্ধী ভিক্ষুককে দোকান সামগ্রী বিতরণ

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধিঃ ভিক্ষুক পুনর্বাসন প্রকল্পের আওতায় পাবনার সাঁথিয়ায় সাইদুল নামে প্রতিবন্ধী এক ভিক্ষুককে সোমবার বিকেলে দোকান সামগ্রী বিতরণ করা হয়।

দোকন সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ্যাড. শামসুল হক টুকু এমপি।

সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার এস এম জামাল আহমেদের সভাপত্বি আরও উপস্থিত ছিলেন সাঁথিয়া উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, আ’লীগ নেতা হাসান আলী খান, আসিফ শামস রঞ্জন, মহিলা ভাইসচেয়ারম্যান সেলিমা সুলতানা শিলা, ভাইসচেয়ারম্যান সোহেল রানা খোকন প্রমুখ।

উপজেলা নির্বাহী জামাল আহমেদ জানান, উপজেলায় কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের ১দিনের বেতন থেকে গঠিত ভিক্ষুক পুর্ণবাসন প্রকল্পের আওতায় এই দোকান সামগ্রী বিতরণ করা হয়। এতে চাল, ডাল, লবন, আটাসহ প্রায় ২০/২৫ ধরনের নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী রয়েছে। যার বাজার মূল্য প্রায় ৩৫-৪০ হাজার টাকা।

প্রতিবন্ধী ভিক্ষুক সাইদুলের বাড়ি উপজেলার নাগডেমরা ইউনিয়নের পাথাইলহাট গ্রামে।

সাইদুল তার তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় জানান, মানুষের কাছে হাত পাতা ভিক্ষাবৃত্তি একটি লজ্জার কাজ। এই ভিক্ষাবৃত্তি থেকে মুক্তি দিয়ে দোকান সামগ্রী দেয়ায় তিনি মাননীয় এমপি মহোদয় ও উপজেলা প্রশাসনের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *