সাঁথিয়ায় অন্তর হত্যার বিচারের দাবীতে মানব বন্ধন

সাঁথিয়া (পাবনা) : শনিবার (২০জুন) দুপুরে পাবনার সাঁথিয়া উপজেলার বনগ্রাম বাজারে পাবনা-ঢাকা মহাসড়কে অন্তর হত্যার বিচারের দাবীতে মানব বন্ধন করে নিহত অন্তরের নিকটতম স্বজনসহ এলাকাবাসী। এ সময় বিচারের দাবীতে বক্তব্য দেন নিহত অন্তরের পিতা জালাল উদ্দিন, মা মঞ্জিলা খাতুন, স্থানীয় ইউপি সদস্য আলতাব হোসেন, এলাকাবাসী চাঁদ আলী, ও আক্কাজ আলী প্রমুখ। অন্তর ঢাকার সোনারগাঁ ইঊনিভারসিটির বিএসসি ইঞ্জিনিয়ারিং সিভিল এর তৃতীয় বর্ষের ছাত্র ও উপজেলার গাঙ্গুহাটি গ্রামের জালালের ছেলে।
উল্লেখ্য গত ১ জুন দুপুরে অন্তরের বাড়ীর পাশে পুর্ব পরিকল্পিত ভাবে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে দুই হাত ও দুই পা বিছিন্ন করে নিশংস ভাবে হত্যা করা হয়। ওই দিনই অন্তরের পিতা জালাল উদ্দিন বাদী হয়ে ১০ জন নামীয় ও ৫/৬ জনকে অজ্ঞাত আসামী করে আতাইকুলা থানায় মামলা করেন। মামলা নং ১ তারিখ ১/৬/২০।
মানব বন্ধনে বক্তারা বলেন, প্রকাশ্যে দিবালোকে একজন মেধাবী ছাত্রকে হত্যা করা হয়। দীর্ঘ ২০ দিন গত হলেও আইন শৃংখলা বাহিনীর সদস্যরা হত্যা কান্ডের ক্লু উৎঘাটন এবং আসামীদের গ্রেপ্তার করতে না পারায় ক্ষোভ প্রকাশ করেন তারা। দোষীদের আটক করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *