সিঙ্গাপুরে নতুন ৩২২ জন করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তি শনাক্ত

আন্তর্জাতিক ডেস্ক

আজকে ১৩ জুলাই (দুপুর ১২ টা পর্যন্ত) স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেওয়া সর্বশেষ তথ্যমতে,সিঙ্গাপুরে আজকে নতুন ৩২২ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে।সিঙ্গাপুরে এখন পর্যন্ত মোট ৪৬২৮৩ জন করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তি শনাক্ত করা হয়েছে।

মন্ত্রণালয় জানিয়েছে যে, আজ করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাবার কারন সরকারী ছুটির দিন ( ১০ ও ১১ জুলাই) ও সপ্তাহান্তে ল্যাবরেটরি দ্বারা কম পরীক্ষা করা হয়েছিলো৷ ১২ জুলাই থেকে নমুনাগুলির ব্যাকলগ সাফ করা হয়েছে।

আজকে আক্রান্তদের মধ্যে ২ জন সিঙ্গাপুরিয়ান বা পার্মানেন্ট রেসিডেন্স,৯ জন ওয়ার্ক পাশ হোল্ডার যারা ডরমিটরির বাহিরে বাস করেন ও ৫ জন বিদেশ ফেরত যারা স্টে হোম নোটিশে ছিলেন। বাকি সবাই ওয়ার্ক পাশ হোল্ডার যারা ডরমিটরিতে বাস করেন।

করোনাভাইরাস আক্রান্ত হয়ে ১২ জুলাই ২৫৯ জন হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন।এই পর্যন্ত মোট ৪২২৮৫ জন হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন৷

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত সিঙ্গাপুরে ২৬ জনের মৃত্যু হয়েছে।

১৮২ জন এখনও হাসপাতালে চিকিৎসাধীন আছেন৷ এরমধ্যে ১ জনের অবস্থা গুরুতর। তাদেরকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে৷ ৩৪৬৮ জনের অবস্থা ক্লিনিক্যালি ভালো কিন্তু পরীক্ষায় করোনাভাইরাস পজিটিভ হওয়ায় তাদেরকে অন্য রোগীদের কাছ থেকে আলাদা রাখা ও যত্নের জন্য অন্যত্র সরিয়ে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *