সিরাজগঞ্জে এ্যাম্বুলেন্স খাদে পরে নিহত ১ আহত ৫

নাজমুল হোসেন

সিরাজগঞ্জের সলঙ্গায় এ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে ওমর আলী (৬০) নামে এক এক জুট মিল শ্রমিক নিহত হয়েছে। এঘটনায় আরো এ্যাম্বুলেন্সের ৫ যাত্রী আহত হয়। শুক্রবার দুপুর ২ টার দিকে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের সলঙ্গা থানার ঘুড়কা বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ওমর আলী বগুড়ার আফরিন জুট মিলের শ্রমিক ও জামালপুরে সরিষাবাড়ী উপজেলার মনার পাড়া গ্রামের বাসিন্ধা। ফায়ার সার্ভিস হাটিকুমরুল হাইওয়ে থানা, সলঙ্গা থানা পুলিশ ও স্থানীয়রা আহতের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করে।

এ্যম্বুলেন্সে থাকা আহত বগুড়া আফরিন জুট মিলের ঠিকাদার সোহেল রানা জানান, বগুড়া থেকে আমরা জামালপুরের সরিষাবাড়িতে যাচ্ছিলাম। বগুড়া থেকে একটি এ্যাম্বুলেন্সে ভাড়া করেন বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড় পর্যন্ত। পরে ঘটনাস্থলে পৌছিলে এ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে যায়। পরে স্থানীয়দের সহযোগীতায় আহতদের উদ্ধার করা হয়। এ ঘটনায় ঘটনাস্থলে ওমর আলী নামে এক জুট মিল শ্রমিকের মৃত্য হয়।

রায়গঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক সেরাজুল ইসলাম ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, বগুড়া থেকে একটি ভাড়ায় যাত্রী নিয়ে এ্যাম্বুলেন্স বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড় পর্যন্ত যাচ্ছিল। শুক্রবার দুপুরে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের সলঙ্গা থানার ঘুড়কা বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এতে ওমর আলী নামে এক এক জুট মিল শ্রমিক নিহত হয়েছে। এঘটনায় আরো এ্যাম্বুলেন্সের ৫ যাত্রী আহত হয়। লাশ উদ্ধার করা হয়েছে দূর্ঘটানা কবলিত এ্যাম্বুলেন্স উদ্ধার করা হয়েছে।
মোঃ নাজমুল হোসেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *