সিরাজগঞ্জে জাতীয় তিন নেতার মৃত্যুতে দোয়া ও মিলাদ মাহফিল

নাজমুল হোসেন সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

বাংলার মাটি ও মানুষের নেতা ,এবং জাতীয় নেতা শহীদ এম মনসুর আলীর সুযোগ্য সন্তান,

উত্তরবঙ্গের সিংহ পুরুষ সাবেক স্বরাষ্ট্র , গৃহায়ন ও গনপূর্ত , ডাক ও টেলিযোগাযোগ এবং স্বাস্থ্য মন্ত্রী আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ১৪ দলের মুখ পাত্র সাবেক মন্ত্রী ও সিরাজগঞ্জ -১ আসনের সংসদ সদস্য সদ্য প্রয়াত জননেতা আলহাজ মোহাম্মদ নাসিম এমপি ও ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ এবং সিলেটের সাবেক মেয়র বদর উদ্দিন আহমাদ কামরানসহ মৃত সকলের রুহের মাগফিরাত কামনায় পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদের উদ্যাগে এক দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয় ।

বৃহস্পতিবার ১৮ জুন বাদ যোহর পূণিমাগাঁতী

ইউনিয়ন অডিটোরিয়াম হল রুমে স্বাস্থ্য মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে

মোহাম্মদ নাসিমের সামজিক , রাজনৈতিক , সহ ব্যক্তি জীবনের বিভিন্ন দিক তুলে ধরে প্রধান অতিথির বক্তব্য রাখেন , উপজেলা আ.লীগের যুগ্ম আহবায়ক বীরমুক্তিযোদ্ধা প্রেফেসার ইদ্রিস আলী।তিনি বলেন,মোহাম্মদ নাসিম দেশের রাজনীতির আকাশে এক উজ্জ্বল নক্ষত্র, তিনি ছিলেন জনমানুষের নেতা। মানুষের সুখে-দুঃখে ও দেশের উন্নয়নে তিনি নিরলসভাবে কাজ করে গেছেন। তাঁর মৃত্যুতে দেশ হারালো একজন বলিষ্ঠ ও দেশপ্রেমিক রাজনৈতিক ব্যক্তিকে।তাঁর মৃত্যুতে দেশের রাজনৈতিক অঙ্গণে এক অপূরণীয় ক্ষতি হলো।ক্ষমতাসীন আওয়ামী লীগের তিন নক্ষত্র তাদের স্বীয় কর্মের মাধ্যমে নিজ নিজ এলাকা এবং জাতীয়ভাবে সকলের কাছে পরিচিত।

উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে সভাপতিত্ব করেন সিরাজগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান এবং পূর্ণিমাগাঁতী ইউনিয়ন আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক জননেতা মোঃ আল- আমীন সরকার।তিনি বলেন, উল্লাপাড়া উপজেলার সংসদ সদস্য তানভীর ইমামের সহযোগিতায় দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়েছে।

মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে দোয়া মাহফিলে অংশ নেন, উল্লাপাড়া শ্রমিকলীগের সম্মানিত সভাপতি আব্দুস সামাদ সরকার, মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাশ,

, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মোমিন ভুইঁয়া,ইউপি সদস্য মোঃ আব্দুর রব, ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক তাহমিদুর রহমান দুলাল, ইউনিয়ন আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আব্দুল মমিন টুটুল, ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসেন সহ ইউনিয়ন আওয়ামী লীগের ও ওয়ার্ড আওয়ামীলীগের সকল স্তরে নেতৃবৃন্দ।

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসসহ যাবতীয় মহামারি থেকে মুক্তি কামনায়

মুনাজাত পরিচালনা করেন,পুঠিয়া বাজার মসজিদের ইমাম মোঃ আব্দুল সোবহান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *