সিরাজগঞ্জে মৎস্যজীবিলীগ নেতাকে মারপিট করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

সিরাজগঞ্জ প্রতিনিধি:
সিরাজগঞ্জ সদর উপজেলা মৎস্যজীবি লীগের আহবায়ক মোয়াজ্জেম হোসেন মন্ডলকে মারপিট করায় সয়দাবাদ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নবীদুল ইসলামসহ তার বাহিনীর ৮ ক্যাডারের বিরুদ্ধে মামলা হয়েছে। ঘটনার দিনই আহত মোয়াজ্জেম হোসেন নিজে বাদী হয়ে থানায় অভিযোগ দিলেও ৫দিন পর বৃহস্পতিবার গভীর রাতে সদর থানায় মামলাটি দায়ের হয়।

এরআগে রোববার সন্ধ্যায় সিরাজগঞ্জ-মুলিবাড়ি আঞ্চলিক সড়কের চরমুলিবাড়ি পিটিসি ভবনের সামনে ইউপি চেয়ারম্যান নবীদুল ইসলামের নেতৃত্বে মৎস্যজীবি লীগের আহবায়ক মোয়াজ্জেম হোসেন মন্ডলকে মারপিট করা হয়।

নবীদুল ইসলামকে প্রধান আসামী করে দায়ের করা মামলার অন্য আসামীরা হলো, মুলিবাড়ি গ্রামের স্বাধীন, পথিক, রিগেন, শিপন, রাকিব, নাঈম ও নাজমুল।

মামলার বাদী মৎস্যজীবি লীগের আহবায়ক মোয়াজ্জেম হোসেন মন্ডল জানান, আগামী সয়দাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হওয়ায় বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নবীদুল ইসলাম শক্রতা বসত: তার বাহিনীর ক্যাডারদের সাথে নিয়ে আমাকে মারপিট করেছে। এ ঘটনায় নিজে বাদী হয়ে মামলা করেছি।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, মামলায় নবীদুল ইসলামসহ ৮জনের নাম উল্লেখ ও ৪/৫জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে। দ্রুত তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *