সুজানগর উপজেলার গাজনার বিলের পিকনিক নৌকা থেকে বৈদ্যুতিক শকে কিশোরের মৃত্যু।

The daily pabna

গত ১৯ আগষ্ট বুধবার পরিবারের সদস্যদের সাথে গাজনার বিলে নৌকা ভ্রমণে বের হন সবাই। বিকেল ৪টার দিকে গাজনার বিলে নিচু হয়ে থাকা বৈদ্যুতিক তারের সাথে হঠাৎ ধাক্কা লেগে পানিতে পরে যায়। তখন ভ্রমণের অন্য সদস্য সেটা লক্ষ্য করে এবং খোঁজা খোঁজি শুরু করেন। এসময় হাটখালী ইউনিয়নের সৈয়দপুর, কামালপুর, হাটখালী সহ বিভিন্ন এলাকার লোক ছোট নৌকা ও ট্রলার নিয়ে খোঁজা খোঁজি শুরু করেন। ছোট জাল ও ভেরজাল নিয়ে অনেক খোঁজা খোঁজি করার পরও পাওয়া যায় না ছেলেটিকে।

আজ ২০ আগষ্ট বৃহস্পতিবার সুজানগর উপজেলা ফায়ার সার্ভিস টিম উদ্ধার অভিযান শুরু করেন। ফায়ার সার্ভিসের উদ্ধার টিমের সহায়তায় পাওয়া যায় ১৮বছর বয়সী কিশোর তামিমের লাশ।

মৃত কিশোর তামিম প্রামাণিক, আহমেদপুর ইউনিয়নের, সোনাতলা গ্রামের মোঃ তায়েজ প্রামাণিক ছেলে।

গাজনার বিলে প্রতিদিন প্রায় শত শত পিকনিক নৌকা দেখা যায়। তাছাড়া বর্ষা মৌসুমে গাজনার বিল হয়ে উঠে আনন্দ ভ্রমণের জন্য একটা অন্যতম জায়গা। কিন্তু এ বিলে বৈদ্যুতিক তারের বিদ্যুৎ থেকেই যায়, অতিরিক্ত পানি হওয়ায় পানি প্রায় বৈদ্যুতিক তার ছুই ছুই অবস্থায় থাকে। ভ্রমণের নৌকাসহ জেলে নৌকার জন্য এ বৈদ্যুতিক তার খুব বিপদজনক অবস্থায় থাকে।

কিশোর তামিমে লাশ ধরে কান্নায় ভেঙ্গে পরেন তার মা ও আত্মীয় স্বজনরা।

পাবনা স্টুডেন্ট’স এ্যাসোসিয়েশন পক্ষ থেকে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। সেই সাথে অতি দ্রুত বৈদ্যুতিক লাইনগুলোর সঠিক ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *