হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীরআল্লামা শাহ আহমদ শফী সাহেব রাহিমাহুল্লাহু-এর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করছে পাবনা এ্যাসোসিয়েশন সকল সদস্যবৃন্দ এবং পাবনার তরুণ ছাত্রসমাজ

সদর প্রতিনিধিঃ

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর, চট্টগ্রামের ঐতিহ্যবাহী দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক ও লাখো আলেমের উস্তাজ আল্লামা শাহ আহমদ শফী সাহেব রাহিমাহুল্লাহু-এর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করছে পাবনা এ্যাসোসিয়েশন সকল সদস্যবৃন্দ এবং পাবনার তরুণ ছাত্রসমাজ।

পাবনা স্টুডেন্ট’স এ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা,এম এইচ অনিক শোকবাণীতে তিনি বলেন, উপমহাদেশের প্রখ্যাত আলেমে দ্বীন, হেফাজত ইসলাম বাংলাদেশের আমীর, চট্টগ্রামের ঐতিহ্যবাহী দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক, লাখো আলেমের উস্তাজ আল্লামা শাহ আহমদ শফী সাহেব রাহিমাহুল্লাহু-এর ইন্তিকালে জাতি একজন অভিভাবককে হারাল।

তিনি হাটহাজারী মাদরাসার অধীনে বহু মসজিদ, মাদরাসা, এতিমখানা ও দাতব্য চিকিৎসালয়সহ অনেক দ্বীনি প্রতিষ্ঠানের পৃষ্ঠপোষক ছিলেন। তিনি লাখো আলেমের উস্তাজ। তিনি অনেক দ্বীনি এবং সামাজিক প্রতিষ্ঠান গড়ে তুলেছিলেন। দেশ-বিদেশে তার অসংখ্যা ছাত্র ও গুণগ্রাহী রয়েছেন। তাঁর রেখে যাওয়া কাজ যুগ-যুগ ধরে মানুষকে ইসলামের পথে চলবার জন্য আলো দেখাবে। আমি তাঁর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করছি।

দ্বীনের এই রাহবারের জীবনের সকল নেক আমলসমূহ কবুল করে মহান আল্লাহ তাঁকে জান্নাতুল ফিরদাউসে উচ্চ মাকাম দান করুন এই দোয়া করছি।

শোকবাণীতে তাঁর শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন। আমিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *