সিরাজগঞ্জে অসহায়দের মাঝে চাল বিতরণ

নাজমুল হোসেন সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জে রায়গঞ্জ উপজেলার পাঙ্গাসী ইউনিয়ন পরিষদের উদ্যাগে কর্মহীন অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে ।
সোমবার ২৭ জুলাই সকাল ১০ টায় ইউনিয়ন পরিষদের চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে ভিজিএফ এর চাল বিতরণ করেন পাঙ্গাসী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান- ১ মোঃ আশরাফুল ইসলাম।
ইউপি সূত্রে জানা যায় , পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে ইউনিয়নে দূর্যোগ ও ব্যবস্থাপনা ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দতকৃত ২২
মেট্রিক টন ৫০ কেজি ভিজিএফ চাল বরাদ্দ হয়েছে।এর মধ্যে ইউনিয়নে ২২ শত ৫ পরিবার ভিজিএফ এর চালের জন্য তালিকাভুক্ত হয়েছে। প্রতিটি পরিবারকে ১০ কেজি ভিজিএফ চাল দেওয়া হচ্ছে।প্যানেল চেয়ারম্যান মোঃ আশরাফুল ইসলাম
বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর শ্রমিক, অসহায়, দরিদ্রসহ সকল মানুষের অধিকার নিশ্চিত করেছেন। একটিও মানুষ খাদ্যসামগ্রী থেকে বাদ যাবে না। প্রতিটি মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হবে।সকলে যেন ভালোভাবে ঈদ উদযাপন করতে পারে সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এবং সিরাজগঞ্জ-৩ (তাড়াশ- রায়গঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য ও অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজ এর সার্বিক সহযোগিতায় বরাদ্দকৃত পাঙ্গাসী ইউনিয়নের ৯টি ওয়ার্ডের অসহায়, গরিব ও দুস্থ ২২ শত ৫ পরিবারের মাঝে প্রত্যেক পরিবারকে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

এসময় ট্যাগ অফিসার জিয়াউল হক সচিব মোঃ রেজাউল করিম সহ ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *