Team 18 এর পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা

নিজিস্ব প্রতিবেদক, পাবনা সদর
The Daily Pabna

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে পাবনাবাসী সহ দেশের সকল মানুষকে শুভেচ্ছা জানিয়েছেন Team 18 সেচ্ছাসেবী সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো: মেহেদী হাসান সাদী।

শুভেচ্ছা বার্তায় মোঃ মেহেদী হাসান সাদী বলেন, “মুসলিমদের বৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল আযহা সবার জন্য আনন্দের বার্তা নিয়ে আসে ! ঈদুল আযহায় প্রিয় বস্তুকে মহান আল্লাহর উদ্দেশ্যে উৎসর্গের মাধ্যমে তার সন্তষ্টি লাভের যে অনুপম দৃষ্টান্ত হযরত ইব্রাহিম (আ.) স্থাপন করেছেন, তা বিশ্ববাসীর জন্য চিরকালই অনুকরণীয় ও অনুসরণীয় !

ঈদুল আযহার শিক্ষা ও আদর্শ আমাদের প্রাত্যহিক জীবনে অনুসরণ করা উচিত ! আত্মত্যাগ এবং আল্লাহ’র প্রেমে আত্মসমর্পণের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল আযহা।

কোরবানির এই ত্যাগের মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে। ত্যাগের শিক্ষা আমাদের ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হলেই প্রতিষ্ঠিত হবে শান্তি ও সৌহার্দ্য। সবাইকে ঈদ মোবারক ও ঈদুল আযহার শুভেচ্ছা।

সেই সাথে তিনি করোনাকালে সবাইকে ধৈর্য ধারন করে করোনা সতর্কতা স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানিয়েছেন এবং সকলের সাফল্য ও সুস্বাস্থ্য কামনা করে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন !

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *