পাবনার বেড়ায় যুবকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার

পাবনাঃ পাবনার বেড়া  পৌর এলাকার আলহেরা এলাকা থেকে ইমরান (২০) নামে এক যুবকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে বেড়া মডেল থানা পুলিশ।

নিহত যুবক পার্শ্ববর্তী সাঁথিয়া উপজেলার করমজা গ্রামের কুদ্দুস মোল্লার ছেলে। নিহত ইমরানের সিএন্ডবি চতুর বাজারে গার্মেন্টস এর দোকান ছিল।

রবিবার (২৭ মার্চ) সকাল সাড়ে দশটার দিকে বেড়া মডেল  থানা পুলিশ পৌর এলাকার ৮নং ওয়ার্ডের আলহেরা নগরী এলাকার একটি ঘাস ক্ষেত থেকে লাশটি উদ্ধার করে।

 

থানা পুলিশ  সূত্রে জানা যায়, এলাকাবাসী নিহতের মৃতদেহ দেখতে পেয়ে   থানায় খবর দেন। খবর পেয়ে তাৎক্ষণিক বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বেড়া-সাঁথিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) কল্লল কুমার দত্ত সহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধার করে। নিহত ইমরানের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

তার পরিবার সুত্রে জানা যায়, প্রতিদিনের মত দোকান শেষ করে রাত সাড়ে ৯টার সময় বাড়িতে আসে এবং খাওয়া শেষে তার রুমে যায়। তবে শনিবার রাত ১০ টার দিকে বাড়ি থেকে বের হলে আর ফিরে আসেনি। পরিবার মনে করেছে রাতে এসে নিজ রুমে ঘুমাবে তাই তার খোঁজ করেননি। রোববার (২৭ মার্চ) সকালে তার হত্যার খবর শুনে পরিবার।

এ ব্যাপারে বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার নিউজ পাবনার প্রতিনিধিকে বলেন, পুলিশ লাশ উদ্ধার করেছে। কিভাবে তার মৃত্যু হয়েছে এখনো নিশ্চিতভাবে কিছু বলা যাচ্ছে না। তবে লাশের হাতে আঘাতের অনেক চিহ্ন রয়েছে। নিহতের মৃতদেহ দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড।

লাশ ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি গভীরভাবে  ক্ষতিয়ে দেখা হচ্ছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *